Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

বেড়েই চলছে আতঙ্ক

চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ

সরকার আদম আলী, নরসিংদী থেকে : | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

নরসিংদীতে চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপের ঘটনা দিন দিন বেড়েই চলছে। ঢাকা-চট্টগ্রাম রেল লাইনে ট্রেনগুলো নরসিংদীর বাসাইল ও দগরিয়া অঞ্চলে ঢুকলেই দুষ্কৃতিকারীরা চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ করে। এতে মারাত্মক আহত হয় ট্রেন যাত্রীরা।
জানা যায়, সন্ধ্যার পূর্ব মুহূর্ত থেকে এলাকার কিছু সংখ্যক দুষ্কৃতিকারী রেললাইনের উপরে বসে বসে মোবাইলে ছবি দেখে। এ সময় ট্রেন এলেই বড় বড় পাথর চলন্ত ট্রেনে নিক্ষেপ করে। সর্বশেষ পাথর নিক্ষেপের ঘটনা ঘটেছে গত মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ছয়টায়। নরসিংদী থেকে মহানগর এক্সপ্রেস ট্রেনটি ঢাকার উদ্দেশে রওনা করে যখন বাসাইল ওভারপাস অতিক্রম করে চিনিশপুরের দগরিয়া এলাকায় প্রবেশ করে ঠিক তখনই ট্রেনে কামড়ায় একজন মহিলা যাত্রী চিৎকার করে ওঠে। মহিলার নিকট গিয়ে দেখে যায় পাথরের আঘাতে অসুস্থ হয়ে পড়েন। এই অবস্থায় সারা ট্রেনের যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ট্রেনের মহিলা যাত্রীকে প্রাথমিক চিকিৎসা দেয়। রেলওয়ে আইন অনুযায়ী রেললাইনে ২৪ ঘণ্টাই ১৪৪ ধারা জারি থাকে। দিনের পর দিন রেললাইনে বখাটেদের আড্ডা বেড়ে চলছে বেড়ে চলছে চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপের ঘটনা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চলন্ত-ট্রেন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ