Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

চলন্ত বাস থেকে যাত্রীকে ফেলে দিলেন হেল্পার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

রাজধানীর রামপুরায় নির্ধারিত স্ট্যান্ডে না নামানোকে কেন্দ্র করে কথা কাটাকাটির জেরে বাস থেকে ইউনূস নামের এক যাত্রীকে ফেলে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। পরে গুরুত্বর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল বিকেলে রামপুরা মক্কা জামে মসজিদের সামনে এ ঘটনা ঘটে। 

প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল বিকেলে ইউনূস নামের ওই যাত্রীকে রামপুরা আবুল হোটেলের সামনে নামিয়ে দিতে বললে হেল্পার সামনের স্ট্যান্ডে নামাবে বলে জানায়। এনিয়ে যাত্রী ও হেল্পারের মধ্যে বাকবিতন্ডা হয়। উলন রোডের সামনে নামতে গেলে হেল্পার ওই যাত্রীকে মারধর করে। এসময় তিনি বাঁচাও বাঁচাও বলে চিৎকার করলে অন্য যাত্রীরা প্রতিবাদ করে। তখন অন্য যাত্রীকেও মারধর করে বাসের হেল্পার। পরবর্তীতে ওই যাত্রীকে ধাক্কা দিয়ে চলন্ত বাস থেকে ফেলে দেয় হেল্পার। এ সময় বিকট একটি শব্দ হয় বলে বাসের যাত্রীরা জানান। পরে ওই যাত্রীকে উদ্ধার করে স্থানীয় ডেল্টা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রাত ৮টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত তার চিকিৎসা চলছিল।
হাতিঝিল থানার এসআই নজরুল ইসলাম জানান, আহত ইউনূস আলী রামপুরা এলাকায় একটি এ্যমব্রয়েডারি কোম্পানিতে চাকরি করেন। ভিক্টর পরিবহনের একটি বাসে করে গুলিস্তান থেকে রামপুরা যাচ্ছিলেন।
হেল্পারের সাথে বাকবিতন্ডার এক পর্যায়ে তাকে চলন্ত বাস থেকে ফেলে দেয়া হয়েছে। এ ঘটনায় ভিক্টর পরিবহনের বাসটি আটক করেছে স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ। আহত ব্যক্তিকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চলন্ত-বাস
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ