Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে চলন্ত বাস থেকে পড়ে কিশোর নিহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২১, ১২:০৯ এএম

রাজধানীর চকবাজার কামালবাগ এলাকায় চলন্ত বাস থেকে পড়ে শাকিল (১৩) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। গতকাল বিকেল সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে।
নিহত কিশোরের বাবা আকবর হোসেন বলেন, গাবতলী বাবু বাজার রোডে ব্রাদার্স পরিবহনের হেলপারের কাজ করতো শাকিল। তাদের বাড়ি মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান উপজেলায়। বর্তমানে কামরাঙ্গীরচর ছাতা মসজিদ এলাকায় ভাড়া থাকতো সে। গতকাল বিকেলে ছেলের দুর্ঘটনার খবর পেয়ে হাসপাতালে গিয়ে তার লাশ দেখতে পাই।

চকবাজার থানার এসআই হাবিবুর রহমান জানান, গতকাল বিকেলে চকবাজার কামালবাগ মোড়ে চলন্ত বাস থেকে পড়ে যায় শাকিল। পরে ওই বাসটি তাকে চাপা দিলে গুরুতর আহত হয় সে। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, এ ঘটনায় ঘাতক বাসটি জব্দ করা গেলেও এর চালক পালিয়ে গেছেন। লাশ ময়নাতদন্তের জন্য ওই হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আজ ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ