Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

চলন্ত বাস থেকে ফেলে দিয়ে হত্যার অভিযোগ বাসে আগুন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০২২, ১২:০১ এএম

রাজধানীর যাত্রাবাড়ীতে যাত্রীবাহী বাস থেকে ফেলে দিয়ে আবু সায়েম মুরাদ (৩৫) নামে এক যুবককে হত্যার অভিযোগ পাওয়া গেছে। ঘটনার পর পর বাসটি পুড়িয়ে দিয়েছে উত্তেজিত জনতা। একই সাথে বাসটির চালক ও হেলপার গণপিটুনি দিয়ে পুলিশের কাছে সোপর্দ করেছে জনতা। গত শুক্রবার সন্ধ্যায় যাত্রাবাড়ীর শহীদ ফারুক রোড এলাকায় এ ঘটনাটি ঘটে। পুলিশ ঘটনার পর দ্রুত উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
নিহত মুরাদের ভাই আবু সাদাত সায়েদ বলেন, চলন্ত বাস থেকে মুরাদকে ধাক্কা দিয়ে ফেলে হত্যা করা হয়েছে। ঘটনার সময় মুরাদ ৮ নম্বর বাসে ছিল। মুরাদকে ধাক্কা দিয়ে ফেলে দেয়ার পর পর ওই বাসের চাপায় ঘটনাস্থলেই সে মারা যায়।
যাত্রাবাড়ী থানার ওসি মাজারুল ইসলাম বলেন, ঘটনার পর উত্তেজিত জনতা সেই বাসে আগুন ধরিয়ে দেয়। তবে আগুনে যাত্রীবাহী বাসের আংশিক ক্ষতি হয়েছে। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনার বিস্তারিত জানার চেষ্টা করা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চলন্ত বাস থেকে ফেলে দিয়ে হত্যার অভিযোগ বাসে আগুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ