Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

মৃত্যু আরো একজনের

কুমিল্লায় চলন্ত বাসে আগুন

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০২১, ১২:০১ এএম

কুমিল্লার দাউদকান্দি উপজেলার গৌরীপুরে বাসে আগুনের ঘটনায় দগ্ধ গোলামুর রহমান (৭৫) চিকিৎসাধীন অবস্থায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে মারা গেছেন। গতকাল সোমবার দুপুরে তার মৃত্যু হয়। এর আগে গত বৃহস্পতিবার সন্ধ্যা পৌনে ৬টায় গৌরীপুরে বাসে আগুনের ঘটনা ঘটে। এতে ২২ জন দগ্ধ হন। তাদের মধ্যে ১৮ জনকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে আসা হয়। এরপর সেখানে চিকিৎসা দিয়ে ১৬ জনকে ছেড়ে দেয়া হয়।

গোলামুর রহমানের ভাতিজা মো.মোজাম্মেল জানান, বাসে আগুনের সময় গোলামুরের মেয়ে-নাতিনও দগ্ধ হয়েছিল। তারা চিকিৎসা নিয়ে বাড়ি চলে গেছেন। এ ঘটনায় শামসুন্নাহার (৬৫) নামে আরেকজন দগ্ধ রোগী নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি রয়েছেন।

ঘটনার দিন গোলামুর রহমানের মেয়ে দগ্ধ শাহিনুর আক্তার জানান, তাদের বাড়ি চাঁদপুরের মতলব উপজেলায়। বর্তমানে ঢাকার জিগাতলায় থাকেন। তার বাবা গোলামুর রহমান বেশ কিছু দিন ধরে অসুস্থ। ঢাকা থেকে তার চিকিৎসা শেষে দেশের বাড়ি যাচ্ছিলেন। গৌরীপুর পৌঁছালে হঠাৎ গাড়িতে আগুন ধরে যায়। এতে তারা দগ্ধ হন।
বার্ন ইনস্টিটিউটের দায়িত্বরত চিকিৎসক পার্থ শংকর পাল জানান, গোলামুর রহমানের শরীরের ৩১ শতাংশ দগ্ধ হয়েছিল। এ ঘটনায় ঘটনাস্থলেই দগ্ধ কয়েকজন মারা যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ