Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মধুখালীতে ইউপি নির্বাচনের হামলা ও প্রার্থীকে হত্যাচেষ্টার অভিযোগ

| প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

ফরিদপুর জেলা সংবাদদাতা : ফরিদপুরের মধুখালী উপজেলার মেগচামি ও কামালদিয়া ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের বিরুদ্ধে প্রতিদ্ব›দ্বী প্রার্থীকে তুলে নেয়ার চেষ্টা ও নির্বাচনী প্রচারকাজে নিয়োজিত কর্মীদের উপর হামলা ও ভোটারদের হুমকি দেয়ার অভিযোগ করেছেন বিএনপি ও বিদ্রোহী প্রার্থীরা। গতকাল বুধবার সাংবাদিক সম্মেলনে এ অভিযোগ করেন প্রার্থীরা।
বুধবার সকালে মেগচামি ইউনিয়নের বিল আড়ালিয়া বাজারে বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী মো. শেখ সবুজ সাংবাদিক সম্মেলনে জানান, মঙ্গলবার রাতে নির্বাচনী প্রচারণা চালানোর সময় আওয়ামী লীগের সমর্থিত প্রার্থীর সন্ত্রাসী বাহিনী অস্ত্রের মুখে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় স্থানীয়রা তাদের প্রতিরোধ করে।
অপরদিকে, কামালদিয়ার ইউনিয়নের আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীর বিরুদ্ধে কর্মী ও সমর্থকদের উপর হামলা ও ভোটারদের ভয়ভীতি প্রদর্শনের অভিযোগে মাকড়াইল বাজারে সাংবাদিক সম্মেলন করেছে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ওয়ালিদ হাসান মামুন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মধুখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ