Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

মধুখালীতে ৮ দলীয় খেলার উদ্বোধন

মধুখালী (ফরিদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০১৯, ১২:০৩ এএম

ফরিদপুররের মধুখালী উপজেলার ব্যাসদী গ্রামে অবস্থিত নবী সংঘের আয়োজনে ৮ দলীয় মাহমুদুন নবী পিয়ারা মিয়া স্মৃতি ফুটবল টুর্ণামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

বুধবার বিকেল ৫টায় রাশিদা নবী উচ্চ বিদ্যালয় মাঠে খেলা উদ্বোধন করেন ফরিদপুর-১ আসনের জাতীয় সংসদ সদস্য মোঃ মনজুর হোসেন বুলবুল।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মির্জা মনিরুজ্জামান বাচ্চু, রায়পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মোঃ মোতালেব হোসেন মৃধা,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এমএম বাবুল আক্তার, প্রচার সম্পাদক মোঃ আতিয়ার রহমান মিয়া, রায়পুর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শাহজাহান হেলাল, নবী সংঘের মোঃ মাসুদুর রহমান, মোঃ আসাদুজ্জামান ফুয়াদ, মোস্তাফিজুর রহমান মোস্তফা, মোঃ রাসেল আহম্মদ ও সলিম শেখসহ প্রমুখ। বৃষ্টি ভেজা মাঠে উদ্বোধনী খেলায় ফরিদপুর জেলার বোয়ালমারী ফুটবল একাদশ ও রাজবাড়ী জেলার সদরের জালদিয়া সূর্য্যসেনা ফুটবল একাদশ অংশ গ্রহন করে। খেলা পরিচালনা করেন মোঃ মাহফুজুর রহমান,সহকারীর দায়ীত্বপালন করেন মোঃ কাব্বী হোসেন, মোঃ রনী শেখ ও আবুল হাসমত হাসু।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মধুখালীতে ৮ দলীয় খেলা
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ