Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মধুখালীতে ৪ গ্রামে বিদ্যুতায়ন

প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ফরিদপুর জেলা সংবাদদাতা : ফরিদপুরের মধুখালী উপজেলার মেগচামী ইউনিয়নের ৪টি গ্রামে পল্লী বিদ্যুতায়নের উদ্বোধন করা হয়েছে। সম্প্রতি ফরিদপুর পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি মো. আজিজুর রহমানের সভাপতিত্বে ও মেগচামী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষ চন্দ্র সরকারের সঞ্চালনায় মেগচামী আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে পল্লী বিদ্যুতায়ন উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ফরিদপুর-১ আসনের জাতীয় সংসদ সদস্য মোঃ আব্দুর রহমান।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মোঃ আজিজুর রহমান মোল্যা, আওয়ামী লীগের সভাপতি মির্জা মনিরুজ্জমান বাচ্চু, সাধারণ সম্পাদক মোঃ রেজাউল হক বকু, মেগচামী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আবুল কাশেম মৃধাসহ প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন মধুখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা লুৎফুন নাহার, ফরিদপুর পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার রাম শংকর রায়, মধুখালী পৌর মেয়র খন্দকার মোরশেদ রহমান লিমন, যুগ্মসাধারণ সম্পাদক মোঃ ইলিয়াস মিয়া, সাংগঠনিক সম্পাদক পিকু আহসান হাসিবসহ বিপুলসংখ্যক বিদ্যুৎ গ্রাহকগণ।
মেগচামী ইউনিয়নের যে ৪টি গ্রাম দীর্ঘদিনের অন্ধকার ঘুচিয়ে আলোর জগতে প্রবেশ করল মেগচামী, গোপিনাথপুর, শিবপুর ও মধুপুর। ১ কোটি ৯ লক্ষ ৪৮ হাজার টাকায় প্রায় ১৪ কিলোমিটার বিদ্যুৎ লাইনের আওতায় ৮০৪টি সংযোগের সুবিধা হলেও সংযোগ গ্রহণ করেছেন ৭১৪ গ্রাহক। মেগচামী ইউনিয়নে বিদ্যুতের ঝলকানীতে ইউনিয়নবাসীর মাঝে ঈদের উৎসব লক্ষ্য করা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মধুখালীতে ৪ গ্রামে বিদ্যুতায়ন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ