Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

ফরিদগঞ্জে মাদক বিক্রেতাসহ আটক ২

| প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

ফরিদগঞ্জ (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা : পানু বেগম (৩৫) নামে মাদক বিক্রেতাকে ইয়াবা ট্যাবলেটসহ আটক করে স্থানীয় জনতা ফরিদগঞ্জ থানা পুলিশের হাতে তুলে দিয়েছে। এর সময় সহযোগি হিসেবে জাফর শেখ (৩৫) নামে আরেকজনকে আটক করে। শনিবার সকালে উপজেলার চররামপুর এলাকা থেকে তাদের আটক করে।
পুলিশ সূত্র জানায়, উপজেলার গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের সামছু রাঢ়ীর স্ত্রী ও মাদক বিক্রেতা পানু বেগম দীর্ঘদিন ধরে মাদকসহ বিভিন্ন অসামাজিক অনৈতিক কর্মকান্ডে জড়িত। স্থানীয় জনতা এর প্রতিবাদ করলে তাদের বিরুদ্ধে মামলা দেয়াসহ নানা হয়রানির করছে। এনিয়ে স্থানীয় লোকজন একাধিকবার চাঁদপুর ও ফরিদগঞ্জে সংবাদ সম্মেলন করেছে। সর্বশেষ শনিবার সকালে স্থানীয় লোকজন ওই ইউনিয়নের চররামপুর এলাকায় পানু বেগমকে তার সহযোগী জাফর শেখ ও রুহুল কুদুছের সাথে আপত্তিকর অবস্থায় দেখতে পেয়ে তাদের হাতেনাতে আটক করে এবং গণধোলাই দেয়।এসময় রুহুল কুদ্দুছ পালিয়ে যেতে সক্ষম হয়। পরে থানা পুলিশকে সংবাদ দিলে তারা পানু বেগম ও জাফর শেখকে আটক করে। এসময় পানু বেগমের দেহ তল্লাশি করে ৯ পিস ও জাফর শেখের দেহ তল্লাশি করে ৪ পিস ইয়াবা ট্যাবলেটসহ আনুসাঙ্গিক জিনিসপত্র উদ্ধার করে।
পানু বেগমের স্বামী সামছু রাঢ়ী জানান, তাদের বিরুদ্ধে ১৮টি মামলা রয়েছে।
এব্যাপারে ফরিদগঞ্জ থানার ওসি (তদন্ত) মাহবুবুর রহমান মোল্লা জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর শনিবার বিকালে আদালতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফরিদগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ