Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ফরিদগঞ্জে ৪ মহিলা ছিনতাইকারী আটক

| প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

ফরিদগঞ্জ (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা : ফরিদগঞ্জ থানা পুলিশ ছিনতাইয়ের অভিযোগ ৪ মহিলা ছিনতাইকারীকে আটক করেছে। গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলা সদরে আটককৃতরা রেনু বেগম (৬৫) নামে এক বৃদ্ধার কাছ থেকে স্বর্ণের চেইন ছিনতাই করার চেষ্টা করছিল। আটককৃতরা হলেÑ ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার ডরমন্ডল গ্রামের রুনা বেগম (৩০), শাহানারা বেগম (২৫), আমেনা বেগম(৪০) ও পারভীন বেগম(৪১)। এ ব্যাপারে ফরিদগঞ্জ থানায় মামলা হয়েছে। পৌর এলাকার সাফুয়া গ্রামের বাসিন্দা ছিনতাইয়ের শিকার রেনু বেগমের মেয়ে রেবু বেগম জানায়, সে তার বৃৃদ্ধা মাকে নিয়ে ডাক্তারের কাছে এসেছিলেন। উপজেলা সদরের মধ্যবাজারের মধ্য বাজারস্থিত সৌদিয়া ফার্মেসিতে ভিড় দেখে তার মাকে রাস্তায় দাড় করিয়ে রেখে তিনি পাশের একটি দোকান থেকে বাচ্চার জন্য জুতা ক্রয় করছিলেন। এসময় তার মাকে ওই চারজন মহিলা ঘিরে রেখে টানা হেচড়া করার সময়, তিনি গলার স্বর্ণের চেইন নিয়ে গেছে বলে চিৎকার দিয়ে উঠেন। পরে তিনি দৌড়ে গিয়ে ওই মহিলাদের ধাক্কা দিলে তার হাত থেকে চেইনটি নিচে পড়ে যায়। পরে আশপাশের লোকজন এসে তাদের আটক করে।
এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার ওসি (তদন্ত) মাহবুবুর রহমান মোল্লা জানান, আটককৃতদের বিরুদ্ধে মামলা নেয়া হয়েছে। দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফরিদগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ