Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সততার সাথে দায়িত্ব পালন করতে চাই : ফরিদগঞ্জে মুহম্মদ শফিকুর রহমান এমপি

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে: | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

 চাঁদপুর-৪ আসনের সংসদ সদস্য ও জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি মুহম্মদ শফিকুর রহমানকে ফরিদগঞ্জে হিন্দু-বৌদ্ধ-খিস্টান ঐক্য পরিষদ ও পূজা উদযাপন পরিষদের উদ্যাগে সংবর্ধনা প্রদান করা হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে উপজেলা ল²ী নারায়ন জিউর আখড়ায় সংবর্ধনায় শফিকুর রহমান বলেন, প্রধানমন্ত্রী একজন সৎ ও আর্দশবান নেতা। তার যোগ্যতার কারণেই গত দশ বছরে বাংলাদেশ একটি মর্যাদাশীল ও মধ্যম আয়ের দেশে পরিনত হয়েছে। পদ্মা সেতু, কর্ণফুলী ট্যানেল, রূপপুর পারমানিবক বিদ্যুৎ কেন্দ্রসহ বড় বড় প্রকল্প এখন দৃশ্যমান। ক্রমেই আমরা উন্নত দেশের সাড়িতে পৌঁছতে এগিয়ে চলেছি। তারই ধারাবাহিকতায় একজন কর্মী হিসেবে কাজ করতে এসেছি। সততার সাথে দায়িত্ব পালন করতে চাই। একজন অসাম্প্রদায়িক চেতনার মানুষ হিসেবে সর্বদা কাজ করার চেষ্টা করেছি। মুক্তিযুদ্ধে যখন অংশগ্রহণ করেছি, তখন বাঙ্গালি হিসেবে গিয়েছি। তাই মুক্তিযুদ্ধের চেতনাকে লালন করে কাজ করবো।
হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ ফরিদগঞ্জ উপজেলা শাখার সভাপতি ডা. পরেশ চন্দ্র পালের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আবু সাহেদ সরকার, চাঁদপুর জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. হারুনুর রশিদ সাগর, ধর্ম বিষয়ক সম্পাদক আবুল কাশেম, পৌর মেয়র মাহফুজুল হক, পৌর আ.লীগের সভাপতি মোতাহার হোসেন রতন, উপজেলা আ.লীগের সহ-সভাপতি আবুল হোসেন বাবুল পাটওয়ারী, কেন্দ্রীয় আ.লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক উপকমিটির সদস্য খাজে আহাম্মদ মজুমদার, বঙ্গবন্ধু গবেষণা পরিষদের জেলা কমিটির সাধারণ সম্পাদক কামরুল হাসান সউদ, ফরিদগঞ্জ বঙ্গবন্ধু সরকারি কলেজের সাবেক জি এস তছলিম, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক প্রবীর চক্রবর্তীর, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি হিতেশ চন্দ্র শর্মা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফরিদগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ