Inqilab Logo

বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চলন্ত মোটরসাইকেলে কলেজছাত্র গুলিবিদ্ধ

| প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

যশোর ব্যুরো : যশোরে চলন্ত মোটরসাইকেলে কলেজছাত্রকে গুলি করেছে দুর্বৃত্তরা। গুলিবিদ্ধ সাকিব হোসেনকে (২৪) প্রথমে যশোর মেডিকেল কলেজ হাসপাতাল ও পরে অবস্থার অবনতি ঘটলে ঢাকায় স্থানান্তর করা হয়। তার কানের নিচে গুলি লেগেছে। রোববার রাত ১০টার দিকে শহরের শঙ্করপুর রেল ক্রসিংএর পাশে এ ঘটনা ঘটে। কারা কী কারণে চলন্ত মোটরসাইকেল লক্ষ্য করে গুলি চালিয়েছে পুলিশ তা উদ্ঘাটন করতে পারেনি।
প্রত্যক্ষদর্শীরা জানায়, ঘটনার সময় তিন যুবক বাস টার্মিনালের দিক থেকে একটি মোটরসাইকেলে চড়ে শহরের দিকে আসছিলেন। মোটরসাইকেল আরোহীদের মধ্যে সাকিব মাঝে বসে ছিলেন। শঙ্করপুর মহিলা মাদরাসার কাছে ওত পেতে থাকা একদল দুর্বৃত্ত তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এক রাউন্ড গুলি সাকিবের কানের নিচে বিদ্ধ হলে তিনি মোটরসাইকেল থেকে রাস্তায় ছিটকে পড়েন। অন্য দুই আরোহী সাকিবকে ফেলে দ্রæত মোটরসাইকেল চালিয়ে এলাকা ছাড়েন। উপস্থিত লোকজন সাকিবকে উদ্ধার করে যশোর হাসপাতালে ভর্তি করে। হাসপাতালে চিকিৎসাধীন সাকিব জানান, তিনি শহরতলীর চাঁদপাড়ার ইমান আলীর ছেলে। তিনি যশোর কলেজে ইতিহাস তৃতীয় বর্ষের ছাত্র। তাকে বহনকারী মোটরসাইকেলটি চালাচ্ছিলেন সেতু নামে এক বন্ধু। পেছনে বসে ছিলেন আরেক বন্ধু পিয়াস।
হাসপাতালের ডাক্তার ওয়াহেদুজ্জামান আজাদ বলেন, ‘সাকিবের অবস্থা গুরুতর। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় রেফার করা হয়েছে।’ গুলির খবর শুনে হাসপাতালে যান যশোরের অতিরিক্ত পুলিশ সুপার আবু শহীদ মো. সরোয়ার। তিনি বলেন, ‘কারা কী কারণে এই ঘটনা ঘটিয়েছে, তা এখনো পরিষ্কার নয়। পুলিশ অনুসন্ধানে নেমেছে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চলন্ত

১৬ মার্চ, ২০২১
৫ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ