Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নেইমারে মুগ্ধ কোতিনহো

| প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : দলে একজন নেইমার থাকলে বাকি খেলোয়াড়দের জন্য কাজটা অনেক সহজ হয়ে যায়। এমনটিই মনে করেন তার জাতীয় দলের সতীর্থ ফিলিপ কেতিনহো। যে কোতিনহোর নেইমারের বার্সেলোনা শিবিরে যোগ দেয়া নিয়ে গুঞ্জনের শেষ নেই। আর এর পেছনে নাকি রয়েছে নেইমারের হাত। এমনও শোনা যায় লিভারপুল মিডফিল্ডারকে পেতে ‘ওপারেশন কোতিনহো’ নামের অভিযান ইতোমধ্যে শুরু করেছে বার্সা। চলতি মৌসুম শেষেই নাকি ন্যু ক্যাম্পে দেখা যেতে পারে তাকে। নেইমারও মনে করেন ‘বার্সেলোনার জন্য সে পুরোপুরি উপযুক্ত’।
সেই নেইমারের প্রসংশায় ২৪ বছর বয়সী বলেন, ‘যতজনকে দেখছি এর মধ্যে নেইমার অসাধারণ। সে এমন একজন যে খেলার অনেককিছুই নিয়ন্ত্রণ করে, এমন একজন যে আমাদের জাতীয় দলের জন্য অপরিহার্য। অনেক দিন ধরে, সেই যুবদল থেকে আমরা একসাথে খেলে আসছি। সহজেই সে ম্যাচ বদলে দিতে পারে।’
তবে অপাতত বার্সা নয়, তাদের ভাবনায় কেবল বিশ্বকাপ। অবশ্য এ নিয়ে তাদের তেমন না ভাবলেও চলবে। তিতের অধীনে টানা আট ম্যাচ জিতে ২০১৮ সালের রাশিয়া বিশ্বকাপের টিকিটপ্রাপ্তি তাদের প্রায় নিশ্চিত।

টিভিতে দেখুন
ভারত-অস্ট্রেলিয়া, ৪র্থ টেস্ট (৩য় দিন)
সরাসরি : স্টার স্পোর্টস ১/৩, সকাল ১০টা
টেনিস : মিয়ামি ওপেন
সরাসরি : সনি ইএসপিএন, সকাল ৭টা ও রাত ৯টা
এনবিএ : এলএ ল্যাকার্স-পোর্টল্যান্ড
সরাসরি : সনি সিক্স, সকাল সাড়ে ৭টা



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নেইমার


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ