Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্রাজিলের দলে ফিরলেন নেইমার

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২২, ৮:৩৯ এএম

প্রায় দুই মাসেরও বেশি সময় পর চোট কাটিয়ে পিএসজিতে ফেরার পর এবার জাতীয় দলেও ফিরলেন ব্রাজিলের তারকা ফরোয়ার্ড নেইমার।

এ মাসেই চিলি ও বলিভিয়ার বিপক্ষে বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচের জন্য শুক্রবার ২৫ সদস্যের দল ঘোষণা করেন তিতে। আগামী ২৪ মার্চ নিজেদের মাঠে চিলির বিপক্ষে ও ছয়দিন পর বলিভিয়ার মুখোমুখি হবে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নরা।


ব্রাজিল দল:
গোলরক্ষক: আলিসন (লিভারপুল), এদেরসন (ম্যানচেস্টার সিটি), ওয়েভেরতন (পালমেইরাস)

ডিফেন্ডার: দানিলো (ইউভেন্তুস), দানি আলভেস (বার্সেলোনা), আলেক্স তেলস (ম্যানচেস্টার ইউনাইটেড), গিলের্মে আরানা (আতলেতিকো মিনেইরো), চিয়াগো সিলভা (চেলসি), মার্কিনিয়োস (পিএসজি), গাব্রিয়েল (আর্সেনাল), এদের মিলিতাও (রিয়াল মাদ্রিদ), আর্থার (ইউভেন্তুস)

মিডফিল্ডার: কাসেমিরো (রিয়াল মাদ্রিদ), ফাবিনিয়ো (লিভারপুল), ফ্রেদ (ম্যানচেস্টার ইউনাইটেড), লুকাস পাকেতা (অলিম্পিক লিওঁ), ফিলিপে কৌতিনিয়ো (অ্যাস্টন ভিলা), ব্রুনো গিমারেস (লিওঁ), আন্তোনি (আয়াক্স)।

ফরোয়ার্ড: রাফিনিয়া (লিডস ইউনাইটেড), রিশার্লিসন (এভারটন), নেইমার (পিএসজি), রদ্রিগো (রিয়াল মাদ্রিদ), ভিনিসিউস জুনিয়র (রিয়াল মাদ্রিদ), গাব্রিয়েল মার্তিনেলি (আর্সেনাল)।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নেইমার


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ