Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

নেত্রকোনায় মাটি চাপায় গৃহবধূর মৃত্যু

| প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

নেত্রকোনা জেলা সংবাদদাতা : ঘরের ভিটে মেরামতের জন্য নদীর পাড় সুড়ঙ্গ থেকে মাটি কাটতে গিয়ে মাটির নিচে চাপা পড়ে সবিতা আক্তার(৩০) নামক এক গৃহবধূর মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার দুপুরে নেত্রকোনা জেলার খালিয়াজুরী উপজেলার সদর ইউনিয়নের ছোটহাটি গ্রামে।
জানা যায়, ছোটহাটি গ্রামের অলি মিয়ার স্ত্রী সবিতা আক্তার গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে বসত ঘরের ভিটা মেরামতের জন্য বাড়ির সামনে মরা নদীতে মাটি কাটতে যান। নদীর পাড়ের সুড়ঙ্গ থেকে মাটি কাটার সময় হঠাৎ ওপরের মাটি তার উপর ধ্বসে পড়ে। এতে করে তার বেশিরভাগ শরীর মাটির নিচে চাপা পড়ে। তার ডাক-চিৎকার শুনে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে খালিয়াজুরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্র্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করে। তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে বিকাল পৌনে ৩টার দিকে তিনি মারা যান।
খালিয়াজুরী থানার অফিসার ইনচার্জ মো: শওকত আলী মাটি চাপায় গৃহবধূর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ