Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

সাতক্ষীরায় ট্রলিচাপায় চালক নিহত, শোক সইতে না পেরে চাচার মৃত্যু

| প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : সাতক্ষীরার মাছখোলায় আব্দুল মাজেদ নামের এক ব্যক্তি নিজ ট্রলিতে চাপা পড়ে নিহত হয়েছেন। এ ঘটনায় শোকাহত ওই ট্রলিচালকের চাচা স্কুলশিক্ষক আতাউর রহমানও স্ট্রোক (মস্তিষ্কে রক্তখরণ) জনিত রোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। গতকাল মঙ্গলবার দুপুরে সদর উপজেলার মাছখোলা গ্রামে এ ঘটনা ঘটে।
নিহত ট্রলিচালক আব্দুল মাজেদ সাতক্ষীরা সদর উপজেলার পার মাছখোলা গ্রামের কওসার আলীর ছেলে ও আতাউর রহমান মাছখোলা উচ্চমাধ্যমিক বিদ্যালয় সহকারী শিক্ষক। প্রত্যক্ষদর্শীরা জানান, আব্দুল মাজেদ ট্রলি চালিয়ে মাছখোলার ইটভাটায় যাচ্ছিলেন। ভাটার কাছাকাছি পৌঁছে ট্রলির সিট ভেঙে তিনি নিচে পড়ে যান। এসময় ট্রলিটি তাকে চাপা দিয়ে পার্শ্ববর্তী খাদে পড়ে।
এদিকে, ভাইপো মাজেদের এ অবস্থা দেখে বাড়িতে যান আতাউর রহমান। বাড়িতে গিয়ে তিনি অসুস্থ হয়ে পড়েন। এরপর তিনি তার স্ত্রীকে নিয়ে হাসপাতালের পথে রওনা হওয়ার সময় স্ট্রোকে আক্রান্ত হন। তিনি হাসপাতালে যাওয়ার পথে তার মৃত্যুবরণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ