Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মৃত্যু হয়েছে কমপক্ষে ৬ জনের : আহত অর্ধশতাধিক

| প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : হঠাৎ করেই দেশে বেড়েছে সড়ক দুর্ঘটনায় হতাহতের সংখ্যা। প্রতিদিনই দীর্ঘ হচ্ছে মৃত্যুর মিছিল।
কালিয়াকৈরে দুইজন নিহত
কালিয়াকৈর উপজেলা সংবাদদাতা: গাজীপুরের কালিয়াকৈরে কালিয়াকৈর-চন্দ্রা-নবীনগর মহাসড়কে পৃথক দুটি স্থানে গাড়ির চাপায় দুইজন নিহত হয়েছেন। সোমবার ভোর রাতে কালিয়াকৈর-চন্দ্রা-নবীনগর মহাসড়কে এ দুর্ঘটনা দুটি ঘটে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার ভোরে উপজেলার চন্দ্রা এলাকার ওয়ালটন কারখানার সামনে চন্দ্রা-নবীনগর মহাসড়কে রাস্তাপার হবার সময় গাড়ি চাপায় অজ্ঞাত পরিচয় (২২) এক যুবক নিহত হয়েছেন। নিহতের পরিচয় পাওয়া যায়নি। তার পরনে কালো জিন্স প্যান্ট, লাল-সবুজ-সাদা টিশার্ট, কালো রংয়ের জ্যাকেট এবং পায়ে সাদা কেডস রয়েছে।
অপরদিকে, সোমবার ভোরে উপজেলার খাড়াজোড়া ফরেষ্ট চেকপোষ্ট এলাকায় আব্দুল সালাম (৬৫) নামের এক বৃদ্ধ গাড়ি চাপায় নিহত হয়েছেন। নিহত সালাম ঢাকা জেলার আশুলিয়া থানাধীন ইপিজেড সুগন্ধির কন্ডা এলাকার পরা মানিকের ছেলে। ভোরে ওই বৃদ্ধ রাস্তা পার হচ্ছিলেন। এসময় অজ্ঞাত একটি দ্রæতগামী গাড়ি তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান।
মধুখালীতে নিহত ২
দু’জনকে আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ
ফরিদপুর জেলা ও মধুখালী সংবাদদাতা : সোমবার বিকাল সাড়ে চারটারদিকে ঢাকা-খুলনা মহাসড়কের মধুখালীর আড়কান্দি নামক স্থানে ঢাকা থেকে খুলনাগামী রয়েল এক্সপ্রেস (ঢাকা মেট্রো ব-১৪-৬৮৩৯) এবং খুলনা থেকে ঢাকাগামী সোহাগ এলিট স্কানিয়া শীতাতপ নিয়ন্ত্রিত (ঢাকা মেট্রো ব ১৪-৭০৯৪) পরিবহনের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত এবং কমপক্ষে ৫০ যাত্রী আহত হয়েছে। আহতদের মধুখালী, ফরিদপুর ও মাগুড়া হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।
বোদায় এসএসসি পরীক্ষার্থী নিহত
বোদা উপজেলা সংবাদদাতা : পঞ্চগড়ের বোদা উপজেলার কাজলদিঘী কালিয়াগঞ্জ ইউনিয়নের ডানাকাটা বিওপি ক্যাম্পের সামনের পাকা রাস্তায় গত রোববার পরীক্ষা শেষে বাড়ি ফেরার সময় মহেন্দ্রকে ওভারটেক করতে গিয়ে এসএসসি পরীক্ষার্থী সুজনসহ তার দুই ভাই ছিটকে পরে তিনজনই গুরুত্বর আহত হয়। তাদেরকে সাথে সাথে পঞ্চগড় সদর হাসপাতালে ভর্তি করা হয়। এর মধ্যে সুজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। গতকাল রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।
পলাশবাড়ীতে ট্রলি চালক নিহত
গাইবান্ধা জেলা সংবাদদাতা : পলাশবাড়ী উপজেলার মহদিপুর ইউনিয়নের ঝালিঙ্গী এলাকায় গাইবান্ধা-পলাশবাড়ি সড়কে সোমবার বিকেলে একটি ইট বোঝাই ট্রলি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা লেগে উল্টে যায়। ফলে ঘটনাস্থলেই ট্রলি চালক ফেরদৌস এলাহী (৩৬) নিহত এবং হেলপার আহত হয়। নিহত ফেরদৌস এলাহী সদর উপজেলার সাহাপাড়া ইউনিয়নের শিবপুর গ্রামের খাজা মিয়ার ছেলে। ট্রলিটি ইট বোঝাই করে ঢোলভাঙ্গা এলাকা থেকে গাইবান্ধার উদ্দেশে যাচ্ছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ