Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

জমি নিয়ে বিরোধে শিশুর গায়ে আগুন

| প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

নেত্রকোনা জেলা সংবাদদাতা : স্কুলে যাওয়ার পথে ষষ্ঠ শ্রেণির ছাত্রী আইরিন আক্তারের জামায় আগুন ধরিয়ে হত্যা চেষ্টার অভিযোগে গতকাল রোববার বারহাট্টা থানায় মামলা হয়েছে। ছাত্রীর বাবা বিল্লাল হোসেন বাদী হয়ে ঘটনার মূল হোতা আবু তালেবসহ পাঁচজনকে আসামি করে এই মামলা করেন।
মামলার সংক্ষিপ্ত বিবরণে প্রকাশ, নেত্রকোনা জেলার বারহাট্টা উপজেলার সদর ইউনিয়নের ইসলামপুর গ্রামের মৃত আবদুল হাসিমের পুত্র মো. বিল্লাল হোসেনের সাথে তার প্রতিবেশী মৃত দারগ আলীর পুত্র আবু তালেবের বাড়ি থেকে বের হওয়ার জায়গা নিয়ে পূর্ব শত্রæতা চলে আসছিল। এরই জের ধরে গত ২ ফেব্রæয়ারি সকাল ৯টার দিকে বিল্লালের মেয়ে অতিথপুর উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী আইরিন আক্তার স্কুলে যাওয়ার পথে মঞ্জু মিয়ার বসত ঘরের কাছে পৌঁছতেই আবু তালেবের নির্দেশে আসামিরা তার পথরোধ করে মারধর করার এক পর্যায়ে পাশ্ববর্তী চুলা থেকে জ্বলন্ত একটি কাঠের চেলা নিয়ে তার গায়ের জামায় আগুন ধরিয়ে দেয়। আইরিনের আর্তচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে পানি ঢেলে আগুন নেভায়। এতে আইরিনের পেট ও বুকের বেশ কিছু অংশ আগুনে ঝলসে যায়। স্থানীয় এলাকাবাসী তাকে দ্রæত বারহাট্টা হাসপাতালে নিয়ে এসে ভর্তি করে। বর্তমানে সে হাসপাতালের বেডে অসহ্য যন্ত্রণায় কাতরাচ্ছে। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. রিফাত রহমান জানান, আগুনে মেয়েটির পেট ও বুকের বেশ কিছু অংশ পুড়ে গেছে।
বারহাট্টা থানার অফিসার ইনচার্জ মো. সালেমুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ব্যাপারে থানায় মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জমি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ