Inqilab Logo

রোববার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০, ১৪ শাবান সানি ১৪৪৫ হিজরী

লোহাগাড়ায় সবজির ব্যাগে মিলল বিশ লক্ষ টাকার জাল নোট আটক দুই

লোহাগাড়া(চট্টগ্রাম)প্রতিনিধি | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২৩, ৩:২৮ পিএম

চট্টগ্রামের লোহাগাড়া চুনতি জাঙ্গালিয়া নামক স্থানে পহেলা মার্চ ২০২৩ বুধবার সকাল সাড়ে দশটায় অভিযান চালিয়ে ২০ লক্ষ টাকার জাল নোট সহ দুজনকে আটক করেছে থানা পুলিশ।


জানা যায়,অতিরিক্ত পুলিশ সুপার সাতকানিয়া সার্কেল জনাব শিবলী নোমানের তত্ত্বাবধানে গোপন সংবাদের ভিত্তিতে লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ আতিকুর রহমান সঙ্গীয় এসআই মাহফুজুর রহমান ও ফোর্স সহ চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের জাঙ্গালিয়া নামক স্থানে চট্টগ্রামগামী হানিফ বাস রেজিঃনং ১৫-৬১৬৭ অভিযান চালিয়ে ১০০০ টাকার বিশটি বান্ডেলে মোট ২০ লক্ষ টাকার জাল নোট উদ্ধার করেন।


আটকৃত ব্যক্তিদ্বয়ের নাম মোঃ রুবেল(৩২)পিতা মোহাম্মদ বেলায়েত চরপাড়া হাওলাদার বাড়ি ইউনিয়ন চরপাড়া থানা দৌলতখান জেলা ভোলা,ওমর আলী(৫০)পিতা মৃত আবুল কাশেম সাংঃকাঞ্চনা জোটপুকুরিয়া আবুল কাশেমের বাড়ি থানা সাতকানিয়া চট্টগ্রাম আটককৃত দুজনকে জিজ্ঞাসাবাদে বলেন কক্সবাজার একজন সহযোগী জাল নোট গুলো বিনিময়ের জন্য তাদের সরবরাহ করছেন।পবিত্র রমজানকে সামনে রেখে প্রতারক চক্রটি সবজির বাজারের ব্যাগে ভর্তি করে সবজির নিচে জাল নোটগুলো লুকিয়ে কক্সবাজার হতে চট্টগ্রাম শহরে পাচার ও বিনিময় করার জন্য যাচ্ছিল।জাঙ্গালিয়া চেকপোস্ট থানা পুলিশ কর্তৃক আটক হয়।


জাল নোট পাচার ও বিনিময় করার জন্য হেফাজতে রাখার অপরাধে আটককৃত ব্যক্তি এবং তাদের পলাতক সহযোগীদের বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে মামলা রুজু প্রক্রিয়াদিন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ