Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীতে চুরি হওয়া দুইটি মোটরসাইকেলসহ আটক ৩

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০২৩, ৬:৩৫ পিএম

রাজশাহী মহানগরীতে চুরি হওয়া দুটি মোটরসাইকেলসহ মো. রিফাত (১৯), রাসেল আহম্মেদ (১৯), মো. উজ্জ্বল (২০) নামে তিনজনকে আটক করেছে পুলিশ। সোমবার রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র রফিকুল আলম জানান, গত শনিবার বিকেলে পুলিশ জানতে পারে, শাহমখদুম থানার দক্ষিণ নওদাপাড়া বটতলা মোড়ে কয়েক ব্যক্তি চোরাই মোটরসাইকেল বিক্রির জন্য অবস্থান করছেন। এমন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল ওই স্থানে অভিযান চালায়। এ সময় একটি চোরাই মোটরসাইকেলসহ রিফাতকে গ্রেপ্তার করা হয়। পরে তাঁর দেওয়া তথ্যের ভিত্তিতে গতকাল রোববার রাতে বায়া বাজারের একটি বাসায় অভিযান চালানো হয়। পরে আরেকটি চোরাই মোটরসাইকেলসহ অপর দুজনকে গ্রেপ্তার করা হয়েছে।
রফিকুল আলম জানান, দীর্ঘদিন ধরে আসামিরা মোটরসাইকেলসহ বিভিন্ন মালামাল চুরি করে বিক্রি কর আসছিল। গ্রেপ্তারকৃত তিনজনের বিরুদ্ধে শাহমখদুম থানায় একটি নিয়মিত মামলা করা হয়। পরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। #

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক

২৯ এপ্রিল, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ