Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ধামরাইয়ে শ্রমিকবাহী বাস খাদে নিহত ২ আহত ২৫ জন- চালক আটক

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০২২, ১২:০২ পিএম

ঢাকার ধামরাইয়ে প্রতীক সিরামিকস নামের একটি কারখানার শ্রমিকবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পরে গেলে ঘটনা স্থলেই দুই শ্রমিক নিহত হয়েছে এবং আহত হয়েছে অন্তত ২৫ জন।

তবে বাসের চালক আটক করেছে পুলিশ।

আহতদের স্থানীয় সরকারিসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে ৫ জনের অবস্থা আশঙ্কা জনক বলে জানা গেছে।

আজ শনিবার (১৭ ডিসেম্বর) ভোর সাড়ে ৫ টার দিকে ধামরাই উপজেলার কালামপুর - সাটুরিয়া + বালিয়া আঞ্চলিক মহাসড়কের খাগুর্তা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলা মধুডাঙা গ্রামের আকলিমা আক্তার (৩৫), ছুরিয়া আক্তার (৩০)।

জানা যায়, উপজেলার ডাউটিয়া এলাকার প্রতীক সিরামিকসের শ্রমিকবাহী একটি পুরাতন বাস ভোরে কাওয়ালীপাড়া এলাকা থেকে শ্রমিক নিয়ে কারখানায় আসার পথে খাগুর্তা বাসস্ট্যান্ডের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে ডোবায় পরে যায়। এসময় ঘটনা স্থলেই দুজন মারা যায়।

আহত শ্রমিকদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে । এ দুর্ঘটনায় অন্তত ২৫ জন শ্রমিক আহত হয়েছেন বলে জানা গেছে।

প্রতীক সিরামিকসের সিনিয়র ম্যানেজার (প্রশাসন) আকরাম হোসেন সরকার বলেন, ৪০ জন শ্রমিক নিয়ে মানিকগঞ্জের সাটুরিয়া এলাকা থেকে বাসটি কাউলিপাড়া - কালামপুর সড়ক হয়ে কারখানার দিকে আসছিল। পথে বাসটি নিয়ন্ত্রন হারিয়ে ডোবায় পরে যায়।

ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) আশরাফুল ইসলাম জানান, ভোরে প্রতিক সিরামিকসের শ্রমিক বাহী একটি বাস খাদে পড়ে গেছে। মরদেহ উদ্ধার করা হয়েছে। বাসের চালককে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ