Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বান্দরবানের থেকে ২ কোটি টাকার আফিম সহ ১ ইউপি সদস্য আটক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০২২, ৫:২৭ পিএম

বান্দরবানের থানচি উপজেলায় ২ কোটি টাকা মূল্যের দুই কেজি আফিমসহ জন ত্রিপুরা (৩৫) নামের এক ইউপি সদস্যকে আটক করেছে এপিবিএন-২ বান্দরবান। আজ শনিবার (৫ নভেম্বর) বিকেলে থানচি সদরের মেঘবতি রিসোর্ট সংলগ্ন ভাড়া বাসা থেকে তাকে আটক করা হয়।

আটক জন ত্রিপুরা (৩৫) থানচি উপজেলার ২ নম্বর রেমাক্রী ইউপি’র কালুপাড়া এলাকার প্রয়াত সাদিরাম ত্রিপুরার ছেলে ও ওই ইউপির ১ নম্বর ওয়ার্ড সদস্য।

পুলিশ সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বান্দরবান এপিবিএন-২ বান্দরবান অতিরিক্ত পুলিশ সুপার মো. বদিউজ্জামানের নেতৃত্বে থানচি জেলা পরিষদ রেস্ট হাউজ সংলগ্ন একটি ভাড়া বাসায় অভিযান চালিয়ে দুই কেজি আফিমসহ (যার আনুমানিক মূল্য প্রায় ২ কোটি টাকা) জন ত্রিপুরা নামে এই ইউপি সদস্যকে আটক করা হয়।
এবিষয়ে এপিবিএন বান্দরবানের ২ আর্মড পুলিশ ব্যাটেলিয়ন এর অতিরিক্ত উপ-পুলিশ মহা পরিদর্শক (এডিশনাল ডিআইজি) আলী আহমদ খান বলেন, দীর্ঘদিন ধরেই একটি চক্র এ মাদক পাচারে লিপ্ত থাকার তথ্যের ভিত্তিতে গোপনে অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়।
তিনি আরো বলেন, আসামীদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬(১) এর ৬(গ) ধারায় নিয়মিত মামলা রুজু করার হয়। তাকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক

২৯ এপ্রিল, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ