Inqilab Logo

রোববার, ০৩ মার্চ ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০, ২১ শাবান সানি ১৪৪৫ হিজরী

গর্ভে সন্তান নিয়েই বিয়ে করবেন রিহানা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২৩, ১০:৪৯ এএম

দীর্ঘ দিনের বন্ধু এসাপ রকির সঙ্গে চুটিয়ে প্রেম করছেন জনপ্রিয় পপতারকা রিহানা। গত বছর মে মাসে প্রথম সন্তানের জন্ম দিয়েছিলেন তিনি। এবার দ্বিতীয় সন্তানের মা হতে যাচ্ছেন রিহানা। ‍যদিও এখন আনুষ্ঠানিকভাবে বিয়ে করেননি রকি-রিহানা। তবে শোনা যাচ্ছে, দ্বিতীয় সন্তান পৃথিবীতে আসার আগেই প্রেমিক এসাপ রকির সঙ্গে মালাবদল করবেন রিহানা।

কিছুদিন আগেই আমেরিকার এক ফুটবল অনুষ্ঠানের (সুপার বোল) মঞ্চে পারফর্ম করেন রিহানা। সেই অনুষ্ঠানের মঞ্চেই প্রকাশ্যে আসে পপ তারকার দ্বিতীয়বার মা হওয়ার খবর। একাধিক সাক্ষাৎকারে মাতৃত্বের অভিজ্ঞতার কথাও বলেছেন তিনি। তারকার কথাবার্তা থেকেই স্পষ্ট হয়ে যায়, আপাতত সংসারে মন দিতে চান তিনি।

জানা গেছে, চলতি বছরের শেষে দ্বিতীয় সন্তানের জন্ম দেবেন রিহানা। তার আগেই দীর্ঘদিনের প্রেমিক এসাপ রকির সঙ্গে বিয়ে সেরে নিতে চান রিহানা। নিজের জন্মস্থান বার্বাডোজে রকির সঙ্গে গাঁটছড়া বাঁধতে আগ্রহী পপ তারকা। তবে সন্তানসম্ভবা হওয়ার কারণে হই-হুল্লোড়ের বদলে পারিবারিক পরিসরেই অনুষ্ঠান সম্পন্ন করতে ইচ্ছুক রিহানা।

উল্লেখ্য, ২০২০ সাল থেকে র‌্যাপার এসাপ রকির সঙ্গে সম্পর্কে রয়েছেন রিহানা। ২০২২ সালের ১৩ মে ভূমিষ্ঠ হয় যুগলের প্রথম সন্তান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সঙ্গীত


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ