Inqilab Logo

শুক্রবার, ১৪ জুন ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ যিলহজ ১৪৪৫ হিজরী

একটি মানুষও তাদের পাশে থাকবে না -আঁখি আলমগীর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২২, ১০:৫৮ এএম

সংগীতশিল্পী আঁখি আলমগীর। গানের জগতের বাহিরেও সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সরব তিনি। নিজের সঙ্গে ঘটে চলা সকল ঘটনাই নিয়মিত ভক্তদের সঙ্গে শেয়ার করেন তিনি। ক’দিন আগেই রুনা লায়লার জন্মদিনে উচ্ছ্বাসিত আঁখি আলমগীরকে দেখা গেছে। কিন্তু হঠাৎ তার মনে নেমে এসেছে বিষাদে ছায়া!

আর সে কারণেই হয়তো আঁখি তার ফেসবুকে লিখেছেন, ‘যন্ত্রণার নীল দাগ রং দিয়ে ঢেকে, অসহ্য ব্যথা দাঁতের চাপে পিষে মেরে যে মানুষগুলো আনন্দ আর উন্মাদনা ফেরি করে বেড়ায়, দিনশেষে- কাজশেষে একটি মানুষও তাদের পাশে থাকবে না। হিসাব বুঝে নেওয়াই আসল হিসাব। যদিও সবাই তা পারে না।’

কয়েকদিন আগেই জীবন্ত কিংবদন্তি সংগীতশিল্পী রুনা লায়লার জন্মদিন অনুষ্ঠানের আগে উচ্ছ্বাসিত আঁখি ফেসবুকে লিখেছিলেন, ‘রানির নিজের হাত থেকে পাওয়া সবচেয়ে সুন্দর এবং অমূল্য উপহার। আন্টি এই মূল্যবান গয়নার সেটটি সত্তর দশকে জয়পুর থেকে কিনেছিলেন। এটা ছিল তার কেনা প্রথম হীরার সেট। আমি জানি না, এই মূল্যবান উপহারের প্রাপ্য আমি কি না। আমি শুধু বলতে পারি এটি আমার কাছে তার দেওয়া আশীর্বাদ। আমি উচ্ছ্বসিত ও আনন্দিত। ধন্যবাদ মিষ্টি আন্টি, ভালোবাসা এবং অনেক শ্রদ্ধা তোমাকে।’

কয়েক দিন আগেই রুনা লায়লার জন্মদিনের অনুষ্ঠানে দেখা উচ্ছল আঁখি আলমগীর কেন হঠাৎ কেন মন নীল বিষাদে ছেয়ে গেল? আঁখির কণ্ঠে এমন বিষাদে সুর ভাবিয়ে তুলেছে নেটিজনদের। অনেকে আবার জানতে চেয়েছে, কী হয়েছে? তবে সবার কথাই এড়িয়ে গেছেন এই কণ্ঠশিল্পী।

উল্লেখ্য, জনপ্রিয় কণ্ঠশিল্পী আঁখি আলমগীর অভিনেতা আলমগীরের মেয়ে। আবার রুনা লায়লা অভিনেতা আলমগীরের স্ত্রী। রুনা লায়লা ও আঁখি আলমগীরের দারুণ সখ্য।



 

Show all comments
  • hassan ১০ ডিসেম্বর, ২০২২, ১১:৩৬ এএম says : 0
    নাউজুবিল্লাহ এরা আল্লাহকে ভুলে গেছে আল্লাহ এদেরকে হেদায়েত দান করুক আমিন
    Total Reply(0) Reply
  • Rasel khan ১১ ডিসেম্বর, ২০২২, ৬:৩২ এএম says : 0
    Right
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সঙ্গীত


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ