Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নতুন বছরে লন্ডন মাতাবেন কণা-ইমরান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০২২, ১০:৪২ এএম

এসময়ের চলচ্চিত্রে জনপ্রিয় প্লে-ব্যাক জুটি দিলশাদ নাহার কণা ও ইমরান মাহমুদুল। প্রথমবারের মতো তারা দেশের বাইরে লন্ডনে করতে যাচ্ছেন। এই প্রথম তারা একসঙ্গে যুক্তরাজ্যের রাজধানী লন্ডনে একই মঞ্চে পারফর্ম করবেন। আগামী বছরের ৪ ফেব্রুয়ারি ‘দ্য লন্ডন রয়েল রিজেন্সি’তে তারা দুজন আলাদাভাবে স্টেজ শোয়ে পারফর্ম করবেন। আগামী ২ ফেব্রুয়ারি কণা ও ইমরান লন্ডনের উদ্দেশ্য রওনা হবেন। বিষয়টি নিশ্চিত করেছেন কণা ও ইমরান।

বিষয়টি নিশ্চিত করে কণা বলেন, ‘কয়েক বছর আগে একবার লন্ডনে শো করতে গিয়েছিলাম। এরপর আর যাওয়া হয়নি। এবার আমি আর ইমরান একসঙ্গে যাচ্ছি, বিষয়টা আমাদের জন্য অনেক আনন্দের। এর মধ্যে শোর বিষয় নিয়ে আমরা আলোচনা করেছি। অনুষ্ঠানে আমরা কী করতে পারি, কোন গান গাইলে ভালো হয়, এ বিষয় নিয়ে নিজেরা কিছু সিদ্ধান্ত নিয়েছি। দর্শকের ভালোবাসায় এরই মধ্যে প্লে-ব্যাকে আমাদের জুটির একটা গ্রহণযোগ্যতা তৈরি হয়েছে। অনেক প্রবাসী বাংলাদেশী লন্ডনে থাকেন, তাদের জন্য মূলত এ আয়োজন, যেখানে আমরা অংশ নিতে যাচ্ছি।’

ইমরান বলেন, ‘আমার সৌভাগ্য যে এর আগেও কয়েকবার লন্ডনে শো করার সুযোগ হয়েছে। সেখানকার প্রবাসী বাংলাদেশীদের ভালোবাসায় মুগ্ধ হয়েছি প্রতিবার। সে মুগ্ধতার রেশ কাটতে না কাটতে আগামী বছর কণা আপু আর আমি আবার যাচ্ছি। আমরা দুজন একসঙ্গে একই সিনেমার জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছি। আবার একসঙ্গে অনেক দ্বৈত গান আছে, যা শ্রোতা দর্শকের ভালোবাসা পেয়েছে। আশা করছি আসন্ন শোটিও দর্শক-শ্রোতাদের কাছে উপভোগ্য করে তুলতে পারব, ইনশাআল্লাহ।’

কনা ও ইমরান দুজনেই এখন ঢাকা ও ঢাকার বাইরে বিভিন্ন শো নিয়ে ব্যস্ত রয়েছেন। কণা ২২ ডিসেম্বর ঢাকার গুলশান ক্লাবে একটি শোতে এবং ২৩ ডিসেম্বর কুমিল্লার চাঁদপুরে একটি শোতে অংশ নিয়েছিলেন। তবে এরই ফাঁকে তারা একসঙ্গে রিহার্সেলও করবেন বলে জানালেন।

কণা ও ইমরান রিপন মিয়ার না হওয়া সিনেমা ‘তুমি সন্ধ্যার মেঘমালা’য় প্রথম প্লে-ব্যাক করেন। এতে তাদের গাওয়া গানটি ছিল ‘রোমিও জুলিয়েট’। সিনেমাটি নির্মাণ না হলেও গানটি ইউটিউবে প্রকাশ হয়েছিল এবং দর্শক-শ্রোতাদের গ্রহণযোগ্যতা পায়। এরপর থেকে সংগীত জুটি হিসেবে জনপ্রিয়তা নিয়ে গানের ভুবনে বিচরণ করছেন তারা। কণা ও ইমরান দুজনই চয়নিকা চৌধুরী পরিচালিত ‘বিশ্বসুন্দরী’ সিনেমায় গান গাওয়ার জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সঙ্গীত


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ