Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মার্কিন পপস্টার অ্যারন কার্টারের মরদেহ মিললো বাড়িতে

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০২২, ১১:২১ এএম

মাত্র ৩৪ বছর বয়সে মারা গেলেন খ্যাতিমান মার্কিন গায়ক ও র‍্যাপার অ্যারন কার্টার। শনিবার (৫ নভেম্বর) সকালে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় নিজ বাড়ির বাথরুমে মেলে তার মরদেহ। খবর রয়টার্সের।

বিখ্যাত ব্যান্ড ব্যাকস্ট্রিট বয়েজ তারকা নিক কার্টারের ভাই ছিলেন অ্যারন। শৈশবেই তারকা খ্যাতি পাওয়া অ্যারন গানের জগতে প্রবেশ করেন ব্যাকস্ট্রিট বয়েজের সাথে পারফর্ম করে। পরবর্তীতে একক শিল্পী হিসেবে পেয়েছেন ঈর্ষনীয় সাফল্য।

১৯৯৭ সালে মাত্র ৯ বছর বয়সে প্রকাশিত হয় প্রথম অ্যালবাম। যা বিক্রি হয় মিলিয়ন মিলিয়ন কপি। একে একে কিশোর অ্যারনের বেশ কয়েকটি অ্যালবাম আলোড়ন তোলে বিশ্বে। উচ্ছৃংখল জীবনযাপনের জন্য সমালোচিতও হয়েছেন এই পপস্টার। দীর্ঘদিন চিকিৎসা নিয়েছেন মাদক পুনর্বাসন কেন্দ্রে। বেপরোয়া গাড়ি চালানোয় একাধিক মামলা হয়েছে তার বিরুদ্ধে। ট্যাক্স জটিলতা ও ঋণের বোঝায় ২০১৩ সালে দেউলিয়াও হতে হয় অ্যারনকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সঙ্গীত


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ