Inqilab Logo

শনিবার, ১৩ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১, ০৬ মুহাররম ১৪৪৬ হিজরী

পুত্র সন্তানের বাবা হলেন সঙ্গীতশিল্পী ইলিয়াস

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২২, ১০:০৪ এএম

নিজের গান দিয়ে শ্রোতামহলে তুমুল জনপ্রিয়তা পাওয়া সঙ্গীতশিল্পী ইলিয়াস হোসাইন। এবার নতুন সুখবর দিলেন, পূত্র সন্তানের বাবা হয়েছেন তিনি। বুধবার (২৬ অক্টোবর) ইলিয়াস-কারিন দম্পতির ঘর আলো করে এসেছে পূত্র সন্তান। সুখবর খবরটি সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেই জানিয়েছেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ইলিয়াস লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ, আল্লাহর অশেষ রহমতে আমি ও কারিন নাজ পুত্রসন্তানের বাবা-মা হয়েছি। আমার স্ত্রী ও সন্তানের জন্য সবাই দোয়া করবেন।’ তার ওই পোস্টে নেটিজেনরা শুভেচ্ছা জানাচ্ছেন এবং নবজাতকের জন্য ভালোবাসা দিচ্ছেন।

ইলিয়াসের স্ত্রী কারিন দীর্ঘদিন ধরেই সুইডেনের স্টোকহোমে থাকেন। সেখানেই তাদের সন্তানের জন্ম হয়েছে। আপাতত ইলিয়াসও স্ত্রী-সন্তানের সঙ্গেই রয়েছেন।

উল্লেখ্য, ২০১২ সালে প্রথম একক অ্যালবাম বের হয় ইলিয়াস হোসাইনের; নাম ছিল ‘না বলা কথা’। প্রথম অ্যালবামেই বাজিমাত করেন ইলিয়াস। মন জয় করেন শ্রোতাদের। এরপর তিনি বের করেন ‘না বলা কথা-২’ নামে আরেকটি অ্যালবাম। এ ছাড়াও কাজ করেছেন ডুয়েট ও অসংখ্য মিক্সড অ্যালবামে। ৫০টির বেশি মিক্সড অ্যালবামে কাজ করেছেন ইলিয়াস হোসেন। এর বাইরে স্টেজ, টিভি লাইভ শো নিয়ে ব্যস্ত সময় পার করেন তিনি। পাশাপাশি ফ্যাশন মডেলিংয়েও জড়িত। বিলর্বোড, বিজ্ঞাপন ও বিভিন্ন প্রচার মাধ্যমে পাওয়া যায় তাকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সঙ্গীত


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ