Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদারীপুরে মৌচাক ভাঙ্গতে গিয়ে বিদ্যুৎ পৃষ্টে মৌয়ালের মৃত্যু

মাদারীপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২৩, ৫:৫৬ পিএম

মাদারীপুরের রাজৈর উপজেলার বদরপাশা এলাকায় সোমবার সকাল ১০টার দিকে গাছে উঠে মৌচাক ভাঙ্গতে গিয়ে সোহাগ মাদবর (৩৫) এক মৌয়াল বিদ্যুৎপৃষ্টে মারা গেছে। মারা যাওয়া ওই মৌয়াল বদরপাশা এলাকার মৃত লতিফ মাদবরের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সকালে মধু সংগ্রহের জন্য বাড়ি থেকে বের হন সোহাগ। তাঁর বাড়ি থেকে দুই কিলোমিটার দূরে একটি বাগানে মৌচাক ভাঙ্গতে গাছে ওঠেন। এ সময় পল্লী বিদ্যুৎতের একটি তারে স্পর্শ লেগে সোগাল বিদ্যুৎপৃষ্ট হয়ে গাছ থেকে একটি পুকুরে ছিটকে পড়েন। পরে স্থানীয় লোকজন মৌয়াল সোহাগকে মুমূর্ষু অবস্থায় পুকুর থেকে উদ্ধার করে রাজৈর উপজেলা ¯^াস্থ্য কমপ্লে·ে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নিহত মৌয়ালের মামা খলিল বেপারী বলেন, মধু কাটতে গিয়ে আমার ভাগ্নে মারা গেছে। ওর ছোট্ট ছোট্ট দুই ছেলে। পরিবারে একমাত্র আয় করত সোহাগ। এখন পরিবারটি বিপদে পড়ে গেল। কোন ভাবেই আমরা সোহাগের মৃত্যুটি মানতে পারছি না।
রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বলেন, বিদ্যুৎপৃষ্টে এক মৌয়াল মারা গেছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছেন। আইনি প্রক্রিয়া শেষে নিহত মৌয়ালের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ