Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভোলায় পুলিশের ব্যারিকেডে আটকে গেল বিএনপির পদযাত্রা।

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২৩, ৬:৫৮ পিএম

ভোলায় পুলিশের ব্যারিকেডে আটকে গেল বিএনপির পদযাত্রা। শনিবার সকালে জেলা শহরের সদর রোডের মহাজনপট্টিস্থ জেলা বিএনপির দলীয় কার্যালয় প্রাঙ্গণ থেকে পদযাত্রা বের হয়ে সদর রোডে দিকে আসতে চাইলে পুলিশ তাতে বাধা দিয়ে
বরিশাল দালান এলাকায় আটকে দেয়। এ সময় পুলিশ ও বিএনপি কর্মীদের মাঝে তর্কবিতর্ক, ধাক্কাধাক্কি করে মাত্র কয়েক গজ এগিয়ে যেতে পারলেও কয়েক মিনিট বাক- বিতন্ডা করেই কর্মসূচি শেষ করা হয়।
এর আগে জেলা বিএনপি আয়োজিত এই কর্মসূচি উপলক্ষে আয়োজিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির আইন বিষয়ক সম্পাদক ব্যারিস্টার কায়সার কামাল বক্তব্য রাখেন । এতে ভোলা জেলা বিএনপির আহ্বায়ক গোলাম নবী আলমগীরের
সভাপতিত্বে জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক শফিউর রহমান কিরণ, সদস্য সচিব রাইসুল আলম, সাবেক সহ সভাপতি ফজলুর রহমান বাচ্চু,হুমায়ুন কবির সোপান,এনামুল হক,সরোয়ার আলম খান, দৌলতখান বিএনপির সাধারন সম্পাদক শাজাহান শাজু,মনিরুজ্জামন কবির,যুবদল নেতা জামাল উদ্দিন লিটন,যুবদল নেতা সুমন খান সহ কয়েক হাজার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
বক্তাগণ বলেন, এদেশে দিনের ভোট আর রাতে করতে দেয়া হবে না।দেশের গণতন্ত্র মুক্ত করতে হবে। মানুষের কথা বলার অধিকার দিতে হবে। ভোটের অধিকার দিতে হবে। নিরপেক্ষ এবং তত্ত্বাবধায়ক সরকারের অধীনে আমরা নির্বাচন চাই। বিএনপি ক্ষমতায় যাওয়ার জন্য নয়, দেশের মানুষের মুক্তির জন্য আন্দোলন করছে। দেশের মানুষের মুখে হাসি ফুটানোর জন্য মানুষের শান্তির জন্য বিএনপি আন্দোলন করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পদযাত্রা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ