Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

তারাকান্দায় ১০ দফা দাবীতে বিএনপির পদযাত্রা

তারাকান্দা(ময়মনসিংহ) সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২৩, ৩:২০ পিএম

ময়মনসিংহের তারাকান্দায় গ্যাস,বিদ্যুৎ,চাল,তেল,আটাসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য ও সার,ডিজেলসহ কৃষি উপকরণের লাগামহীন মূল্যবৃদ্ধির প্রতিবাদে এবং গণতন্ত্র পূনরুদ্ধার,বর্তমান ক্ষমতাশীন সরকারের পদত্যাগ,বেগম খালেদা জিয়া ও নেতাকর্মীদের মুক্তিসহ ১০ দফা দাবীতে ইউনিয়ন পদযাত্রা করেছে বাংলাদেশ জাতীয়তাবাদীদল(বিএনপি)-র তারাকান্দা ইউনিয়ন শাখা।

১১ ফেব্রুয়ারি(শনিবার)সারাদেশের ন্যায় তারাকান্দায়ও পদযাত্রায় অংশ নেয় দলটির নেতাকর্মীরা।এ সময় হাতে হাতে ব্যানার ও প্লেকার্ড নিয়ে সরকারের সমালোচনা করে একাধিক স্লোগান দিতে দেখা গেছে দলটির নেতাকর্মীদের।

তারাকান্দায় বিএনপি পদযাত্রায় ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক মোতাহার হোসেন তালুকদারের নেতৃত্বে আরও অংশগ্রহণ করেন,ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য মাসুদ রানা খান,উপজেলা বিএনপির সেক্রেটারী আঃ সালাম তালুকদার,সিনিয়র সহ-সভাপতি মুখলেছুর রহমান আকন্দ,সাংগঠনিক সম্পাদক আঃ মালেক,জয়েন্ট সেক্রেটারী এফ.এম ওয়াহেদুজ্জামান,যুবদল নেতা রাসেল মড়ল,আশাদুল মন্ডল,আবুল কালাম,আজারুল ইসলাম মন্ডল,মোঃ আবুল বাশার বাদশা,উপজেলা ছাত্রদলের আহবায়ক আলমগীর হোসেন রকিসহ বিএনপি ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পদযাত্রা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ