Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাগুরায় ১০ দফা দাবিতে বিএনপির গন পদযাত্রা কর্মসুচিতে

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২৩, ৩:৫৬ পিএম

সাবেক মন্ত্রী বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান নিতাই রায় চৌধুরী বলেছেন অবৈধ ফ্যাসিস্ট সরকারের পদত্যাগসহ দশ দফা দাবি বাস্তবায়ন না হওয়া পর্যন্ত বিএনপি নেতা কর্মীরা ঘরে ফিরে যাবেনা

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি মাগুরা জেলা শাখা কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে শনিবার সকালে গন পদযাত্রা কর্মসুচিতে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। জেলা বিএনপির আহবায়ক আলী আহাম্মদ কর্মসুচিতে সভাপতিত্ব করেন। জেলা বিএনপির ইসলামপুর পাড়া কার্যালয়ে ও জেটিসি মোড়ে অনুষ্ঠিত কর্মসুচিতে প্রধান অতিথি হিসেবে সাবেক মন্ত্রী বিএনপি কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান এড, নিতাই রায় চৌধুরী, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক আহসান হাবীব কিশোর, সদস্য সচিব আখতার হোসেন, যুগ্ম আহবায়ক এড, রোকনুজ্জামান খান, শ্রীপুর উপজেলা বিএপির সাবেক সভাপতি আশরাফুল আলম, মাগুরা সদর উপজেলা বিএনপির সাবেক সভাপতি সৈয়দ রফিকুল ইসলাম তুষার, জেলা যুব দলের সভাপতি এড, ওয়াসিকুর রহমান কল্লোল, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক গোলাম জাহিদসহ নেতা কর্মীরা বক্তব্য রাখেন। নিতাই রায় চৌধুরী বিএনপির কর্মসুচি বানচাল করতে আওয়ামী পুলিশ কতৃক ৪১ জন নেতা কর্মীর নামে মিথ্যা গায়েবী মামলা, বিএনপি নেতা পিকুল খান, এড, শহিদুল ইসলাম রূপক ও ওয়াজেদ আলীকে গ্রেফতার করার তীব্র নিন্দা প্রকাশ করে অবিলম্বে তাদেরসহ অন্যান্য গ্রেফতারকৃত নেতা কর্মীদের মুক্তি ও গায়েবী সব মামলা প্রত্যাহারের দাবি জানান। উল্লেখ্য, মামলার আসামীকে অনেক নেতা কর্মীকে পুলিশের গ্রেফতার এড়িয়ে কর্মসুচিতে যোগদিতে দেখা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গন পদযাত্রা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ