Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

মতলবে বিদ্যুৎ পৃষ্ঠে ব্যাংক কর্মচারীর মৃত্যু

মতলব (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২৩, ৬:০১ পিএম

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার সুজাতপুর বাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো. হাসান রাজিব (২২) নামে এক ব্যাংক কর্মচারী নিহত হয়েছে।

বুধবার সকালে মুরাদ মিয়া প্লাজার ছাদে গেলে বিদ্যুতের উচ্চ ক্ষমতাসম্পন্ন বিদ্যুৎ লাইনে গুরুত্বর আহত হন।

হাসান রাজিব ওই বিল্ডিংয়ে আইএফআইসি ব্যাংকের উপশাখায় অফিস সহায়ক হিসেবে কর্মরত ছিল। তিনি হাজীগঞ্জ উপজেলার দ্বাদশ গ্ৰাম ইউনিয়নের মালাপাড়া গ্রামের আঃ সোবহানের ছেলে।

আইএফআইসি ব্যাংকের সুজাতপুর বাজার উপশাখার ট্রান্সজেকশন সার্ভিস অফিসার মো. শাকিল জানান, প্রতিদিনের মতো হাসান রাজিব অফিসে আসছে। অফিসে আসার পর সাড়ে ১০ টার দিকে ব্যক্তিগত কাজে ছাদে যায়।

ওখানে বিদ্যুতের তারে লেগে আহত হয়। লোকজন দেখে ডাকচিৎকার দেন। পরে তাকে উদ্ধার করে মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরে ঘটনাস্থল পরিদর্শন করেন মতলব উত্তর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. সানোয়ার হোসেন ও উপ-পরিদর্শক খোকন চন্দ্র দাস সঙ্গীয় ফোর্স। লাশের সুরতহাল তৈরি করা হয়।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন বলেন, পরিবারের সদস্যদের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে লাশ স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ