Inqilab Logo

বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবন ১৪৩১, ১০ মুহাররম ১৪৪৬ হিজরী

খুলনায় ৬ দিন পর স্কুলছাত্রী উদ্ধার, অপহরণকারী গ্রেপ্তার

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২৩, ৪:৪১ পিএম

খুলনায় ৬ দিন পর অপহৃতা এক স্কুল শিক্ষার্থীকে উদ্ধার করেছে র‌্যাব। মঙ্গলবার তাকে নগরীর নতুন বাজার এলাকা থেকে উদ্ধার করা হয়। এ সময়ে র‌্যাব অপহরণকারীকে গ্রেপ্তার করে। গ্রেপ্তার হওয়া অপহরণকারী হল মো: সোহাগ শিকদার।
আজ বুধবার বিকালে র‌্যাবের পাঠানো প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে জানা গেছে, অপহৃতা খুলনার একটি বিদ্যালয়ের ৭ম শ্রেণির শিক্ষার্থী। বিদ্যালয়ে আসা যাওয়ার পথে অপহরণকারী সোহাগ তাকে প্রায়ই কুপ্রস্তাব দিত। প্রস্তাবে সড়া না দেওয়ায় ক্ষিপ্ত হয় সোহাগ। ১৬ ফেব্রুয়ারি বিকেলে বিদ্যালয় থেকে বাড়ি ফেরার পথে টুটপাড়া এলাকা হতে ওই শিক্ষার্থীকে জোর পূর্বক অপহরণ করে সোহাগ। এঢ়টনায় শিক্ষার্থীর বাবা মা র‌্যাবের কাছে একটি লিখিত অভিযোগ দেন। র‌্যাব শিক্ষার্থীকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রাখে। এরই ধারাবাহিকতায় র‌্যাব জানতে পারে সোহাগ ওই শিক্ষার্থীকে নিয়ে নগরীর নতুন বাজার এলাকায় অবস্থান করছে। এমন সংবাদ পেয়ে তারা সেখানে অভিযান চালিয়ে সোহাগকে গ্রেপ্তার ও অপহৃতাকে উদ্ধার করে। তাদের দু’জনকে খুলনা সদর থানায় হস্তান্তর করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেপ্তার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ