Inqilab Logo

মঙ্গলবার, ০৯ এপ্রিল ২০২৪, ২৬ চৈত্র ১৪৩০, ২৯ রমজান ১৪৪৫ হিজরী

রাজধানীতে বিপুল পরিমাণ মাদকসহ গ্রেপ্তার ৬

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০২২, ৪:৩৩ পিএম

রাজধানীর যাত্রাবাড়ী দক্ষিণ কেরানীগঞ্জ এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে বিপুল পরিমাণ মাদকসহ ছয় কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। শনিবার রাত ও রোববার সকালে এসব অভিযান পরিচালনা করে র‌্যাব-১০।

র‌্যাব-১০ এর সহকারী পুলিশ সুপার (এএসপি) এনায়েত কবীর সোয়েব জানান, শনিবার (২৪ ডিসেম্বর) রাতে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন হাসনাবাদ এলাকায় অভিযান পরিচালনা করে ১৬৮৫ পিস ইয়াবাসহ চার মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হওয়া মাদক ব্যবসায়ীরা হলেন, আল আমিন বেপারী (২৫), সায়াদ হাসান শুভ (২৪), মোসা. রত্মা আক্তার (২৭) ও মোসা. সুলতানা আক্তার (২৮)। এ সময় তাদের কাছ থেকে ৪টি মোবাইল ফোন ও ১২১০ টাকা উদ্ধার করা হয়।

অন্যদিকে র‌্যাব-১০ এর অপর একটি দল রাজধানীর যাত্রাবাড়ী থানাধীন জনপথ মোড় এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে ১৫৪০ পিস ইয়াবাসহ ফরিদ আহম্মেদ ওরফে ফরিদ শেখ (২৫) নামে এক যুবককে গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছ থেকে ১টি মোবাইল ফোন ও নগদ ১৫০০ টাকা উদ্ধার করা হয়।

এএসপি এনায়েত কবীর সোয়েব জানান, রোববার(২৫ ডিসেম্বর) সকালে র‌্যাব-১০ এর আরেকটি দল যাত্রাবাড়ী থানাধীন ধনিয়া এলাকায় অভিযান পরিচালনা করে ১৭৮ বোতল ফেনসিডিল, ২০ কেজি গাঁজা ও দুই বোতল বিদেশি মদসহ মো. ইছহাক (৬০) নামে এক কারবারিকে গ্রেপ্তার করে। তিনি কুমিল্লা চান্দিনা দারোয়া, মিয়াজীপাড়ার মৃত সায়েদ আলীর ছেলে।

এ সময় তার কাছ থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ১টি কাভার্ডভ্যান জব্দ এবং ১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেপ্তার

১১ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ