Inqilab Logo

রোববার, ০৩ মার্চ ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০, ২১ শাবান সানি ১৪৪৫ হিজরী

১০ লাখ টাকা মুক্তিপন চাওয়ার অভিযোগ, ফতুল্লায় যুবক গ্রেপ্তার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২২, ৫:৫১ পিএম

স্কুল শিক্ষার্থীকে অপহরণের পর মুক্তিপন চাওয়ার অভিযোগে এক তরুণকে গ্রেপ্তার করেছে র‌্যাব।আড়াইহাজার থানায় অভিযোগের ভীত্তিতে মঙ্গলবার (১৫ নভেম্বর) রাতে ফতুল্লা থানা এলাকা থেকে অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়। অভিযুক্ত ব্যক্তির কাছ থেকে ভুক্তভোগী শিক্ষার্থীকে উদ্ধার করা হয়েছে।
অভিযুক্ত ব্যক্তি ১৯ বছর বয়সী হাসানুর রহমান সুজন। সে রংপুর সদরের পাঠানটারির সাহেবগঞ্জ ইকরামুল হকের ছেলে।আড়াইহাজার থানাধীন পুরিন্দা সাদ্দেকুর রহমান উ”চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী ভুক্তভোগী ১৫ বছর বয়সী ওই কিশোরী। স্কুলে প্রাইভেট পড়ার জন্য গিয়ে ছিল।
পরিবারের অভিযোগ, অভিযুক্ত ছেলে শিক্ষার্থীকে ১০ নভেম্বর অপহরণ করে ১০ লাখ টাকা মুক্তিপন চেয়েছে। এ ঘটনায় থানায় নিখোঁজের অভিযোগ করে মামলা করে কিশোরীর বাবা কে এম আহাদ। র‌্যাব বরাবরও আরও একটি অভিযোগ দেন। পরে গত ১৪ নভেম্বর দিবাগত রাতে ফতুল্লার হাজীগঞ্জ এলাকায় অভিযান পরিচালনা করে তথ্য প্রযুক্তির সহযোগীতায় ওই যুবককে গ্রেপ্তার করে। তাঁর হেফাজত থেকেই ভুক্তভোগী কিশোরীকে উদ্ধার করা হয়।
মামলার তদন্তকারী কর্তকর্তা ও আড়াইহাজার থানা পুলিশের উপ-পরিদর্শক (এস আই) মো. রওশন ফেরদৌস জানান, র‌্যাব গ্রেপ্তারের পর অভিযুক্তকে আড়াইহাজার থানায় হস্তান্তর করেন। পরে ১৫ নভেম্বর তাঁকে বিজ্ঞ আতালতে পাঠিয়েছি করেছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেপ্তার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ