Inqilab Logo

বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবন ১৪৩১, ১০ মুহাররম ১৪৪৬ হিজরী

খুলনায় শিশুকে ধর্ষণের চেষ্টা, অভিযুক্ত গ্রেপ্তার

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২৩, ৪:৫২ পিএম

খুলনায় ৫ বছরের একটি শিশুকে ধর্ষণ চেষ্টা মামলায় এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‌্যাব ৬ এর অভিযানিক দল। রোববার রাত পৌনে ১১ টার দিকে তাকে জেলার ডুমুরিয়া থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হওয়া ওই ব্যক্তি বটিয়াঘাটা উপজেলার কড়িয়া গ্রামের বাসিন্দা মো: কামরুল কবির (৫৩)।
আজ সোমবার র‌্যাবের পাঠানো প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে জানা গেছে, শিশুটি বটিয়াঘাটা উপজেলার কড়িয়া গ্রামের বাসিন্দা। গত ১৩ জানুয়ারি বিকেলে পাশের বাড়িতে খেলা করার জন্য শিশুটি বাসা থেকে বের হয়। এ সময়ে অভিযুক্ত কামরুল কবির শিশুটিকে খাবার কিনে দেওয়ার প্রলোভন দেখিয়ে বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। ব্যর্থ হয়ে শিশুটিকে বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে বাড়ি পাঠিয়ে দেয়। বাড়িতে গিয়ে শিশুটি তার মাকে সব ঘটনা খুলে বলে। পরবর্তীতে শিশুটিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় বাদী হয়ে শিশুটির পিতা বটিয়াঘাটা থানায় মামলা দায়ের করেন।
এ ঘটনায় র‌্যাবও আসামি গ্রেপ্তারে তৎপর হয়। গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে আসামি ডুমুরিয়া এলাকায় অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব রোববার রাতে তাকে ডুমুরিয়া এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিযুক্ত গ্রেপ্তার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ