Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জে ছুটির দিনে বাড়িতে আড্ডা, গ্যাস বিস্ফোরণে ৪জন দগ্ধ

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২৩, ২:৪৯ পিএম

নারায়ণগঞ্জে ছুটির দিনে বাড়িতে আড্ডা, গ্যাস বিস্ফোরণে ৪জন দগ্ধ হয়েছে। তাদেরকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা শেষে শেখ হাসিনা বার্ণ এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়েছে।

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) বিকেলে কাচঁপুর ইউনিয়নের বেহাকৈর এলাকার বারেক মেম্বারের বাড়িতে ওই ঘটনা ঘটে।আহতরা হলেন, নারায়ণগঞ্জ শহরের বাসিন্দা

আরএফএল কোম্পানির সেলস্ রিপ্রেজেনটেটিভ মো. সজিব (২৭), মামুন মিয়া৩২) মো. জাকারিয়া (৩৪) ও সিদ্ধিরগঞ্জের বাসিন্দা এবং হাতিল কোম্পানির রুবেল হোসেন (৩০)

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ২১ ফেব্রæয়ারীর বন্ধ পাওয়ায় ৪জনই ওই বাড়ির একটি রুমে অবস্থা করে আড্ডা দিচ্ছিলেন। বিকেলে রান্না ঘরে দিয়াশলাই দিয়ে আগুন জ্বালাতে গেলে হঠাৎ বিস্ফোরণ ঘটে। এ সময় আগুন দগ্ধ হন ওই চারজন। পরে তাদের চিৎকার শুনে প্রতিবেশীরা ছুটে গিয়ে দগ্ধ অবস্থায় উদ্ধার করে তাদের স্থানীয় বেসরকারি হাসপাতালে নিয়ে চিকিৎসা করান। সেখানে থেকে আহতদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।
সোনারগাঁও থানার পুলিশ পরিদর্শক আহসান হাবিব বলেন, গ্যাস লাইনের পাইপ লিকেজ ঘটনাটি ঘটে। পুলিশ ওই বাড়িতে যাওয়া আগেই স্থানীয়রা তাদেরকে হাসপাতালে নিয়ে যায়। পরে সেখান থেকে রাজধানীর শেখ হাসিনা বার্ণ এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়েছে
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ি পরিদর্শক বাচ্চু মিয়া জানান, দগ্ধদের মধ্যে সজিবের শরীরের ৪০ শতাংশ, মামুন মিয়ার ৩০ শতাংশ, রুবেলের ২৮ ও জাকারিয়ারন ২৩ শতাংশ পুড়ে গেছে। তাদেরকে হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দগ্ধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ