Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

কেরানীগঞ্জে অগ্নিকাণ্ডে দগ্ধ ৬ জনেই মারা গেলেন

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০২২, ১১:১৮ এএম

রাজধানীর কেরানীগঞ্জের জিনজিরা মান্দাইল এলাকার একটি বাসায় গ্যাসের চুলার লিকেজ থেকে আগুনের ঘটনায় মোহাম্মদ ইয়াছিন(১২ ) নামে এক শিশু মারা গেছে। এ নিয়ে এ দুর্ঘটনায় দগ্ধ ছয় জনই মারা গেলো।

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) সকাল পৌনে ৭টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন অবস্থায় ইয়াছিন মারা যায়।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন এস এম আইউব হোসেন এ তথ‌্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, কেরানীগঞ্জের আগুনের ঘটনায় মোহাম্মদ ইয়াছিন নামে আরও একজনের মৃত্যু হয়েছে। তার শরীরে ৪০ শতাংশ দগ্ধ ছিল। এ ঘটনায় দগ্ধ ছয় জনই মারা গেলো।

গত ৩০ আগস্ট ভোর সাড়ে চারটার দিকে এই আগুনের ঘটনাটি ঘটে। দগ্ধ অবস্থায় তাদের সবাইকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

নিহতের আত্মীয় মো. আমিন জানান, কেরানীগঞ্জের জিনজিরা নান্দাইল এলাকার একটি বাসায় গ্যাসের চুলা থেকে বিস্ফোরণ হয়ে আগুন ধরে গেলে সবাই দগ্ধ হয়। পরে সবাইকে উদ্ধার করে শেখ হাসিনার জাতীয় বার্নে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় এর আগে ৫ জন মারা যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিদগ্ধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ