Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সীতাকুণ্ডে অগ্নিকাণ্ডের ঘটনায় মতলবের পুলিশের এসআই কামরুল দগ্ধ

মতলব(চাঁদপুর)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জুন, ২০২২, ১০:৩৫ এএম

চট্টগ্রামের সীতাকুণ্ডেগত ৪ জুন শনিবার বিএম কনটেইনার ডিপোতে অগ্নিকান্ডের পর উদ্ধার কাজে যান চট্টগ্রাম শিল্প পুলিশের এসআই চাঁদপুরের মতলব উত্তরের কামরুল হাসান সরকার রানা (৩৪)। কিন্তু ভয়াবহ বিস্ফোরণে অগ্নিদগ্ধ গুরুতর আহত হয়েছেন তিনি । পরে তাকে সহকর্মীরা উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজারবাগ পুলিশ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরবর্তীতে আরো উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে শেখ হাসিনা বার্ন ইউনিটে ভর্তি করা হয়। বর্তমানে তিনি এখানেই চিকিৎসাধীন আছেন।

জানা যায়, দগ্ধ কামরুল হাসানের দুটি পায়ের বেশ কিছু অংশ পুড়ে গেছে এবং মাংশ বিচ্ছিন্ন হয়ে গেছে।
গত ৮ জুন বুধবার তার অপারেশন করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন তার চাচা আলমগীর সরকার। তিনি জানান, অগ্নিকান্ড ঘটনার পর কামরুল হাসান ঘটনাস্থলে যায়। এসময় আগুনে তার দু পা দগ্ধ হয় এবং কিছু মাংশ বিচ্ছিন্ন হয়ে যায়। ৮ জুন তার অপারেশন করা হয়েছে। সকলের কাছে দোয়া চাই সেজেনো তাড়াতাড়ি সুস্থ হয়।

দগ্ধ কামরুল হাসান সরকার বাংলাদেশ পুলিশ সদস্য হিসেবে সৎ, দক্ষ এবং সাহসী। সে এর আগে বিভিন্ন থানায় ও ও সিআইডি কার্যালয়ে অত্যান্ত সুনামের সাথে কাজ করে আসছে।

কামরুল হাসান চাঁদপুরের মতলব উত্তর উপজেলার দূর্গাপুর ইউনিয়নের ব্রাহ্মণচক গ্রামের বদিউল আলম সরকার বাবলুর ছেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ