Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ধামরাইয়ে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে শিশুসহ দগ্ধ ৫

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২৩, ১১:১২ এএম

ঢাকার ধামরাইয়ের ইসলামপুর এলাকার একটি বাসায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে শিশুসহ একই পরিবারের পাঁচজন দগ্ধ হয়েছেন।

শনিবার (০৭ জানুয়ারি) ভোরের দিকে এ ঘটনা ঘটে। দগ্ধ অবস্থায় সকাল ৯টার দিকে তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। দগ্ধরা হলেন- মো. মনজুরুল ইসলাম (৩৫), মোছা. জোসনা বেগম (২৫), মোছা. সাদিয়া আক্তার (১৯), মোছা. হোসনে আরা হোসনা (২০) ও মরিয়ম (২)।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন বলেন, ধামরাই থেকে সকালের দিকে শিশুসহ ৫ জন দগ্ধ হয়ে এসেছে। এদের মধ্যে মনজুরুল ইসলামের শরীরের ৩৩ শতাংশ দগ্ধ হয়েছে। তার স্ত্রী জোসনা বেগমের শরীরের ৪০ শতাংশ দগ্ধ হয়েছে। দুইজনের অবস্থা আশঙ্কাজনক। বাকি সবাই জরুরি বিভাগে চিকিৎসাধীন বলে জানান তিনি।

মনজুরুল একটি পোশাক কারখানায় শ্রমিক হিসেবে কাজ করেন বলে জানা গেছে। সকালে তার স্ত্রী জোসনা আক্তার রান্না করতে গেলে গ্যাস সিলিন্ডার লিকেজ থেকে বিস্ফোরণ ঘটে। আগুন ছড়িয়ে পড়লে পাঁচজন দগ্ধ হয়।
দগ্ধ শিশু মরিয়ম মনজুরুল-জোসনার মেয়ে। আর বাকি দুজনের একজন মনজুরুলের ভাতিজি ও অন্যজন জোসনার বোন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ