Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কালীগঞ্জে আগুনে দগ্ধ হয়ে বৃদ্ধার মৃত্যু

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০২৩, ১২:১৬ পিএম

ঝিনাইদহের কালীগঞ্জে আগুনে দগ্ধ হয়ে রাবিয়া বেগম নামে এক বৃদ্ধা নিহত হয়েছে। আগুনে তার শরীর সম্পুর্ণ দগ্ধ হয়। ঘটনাটি ঘটেছে সোমবার দিবাগত রাত ২ টার দিকে উ্পজেলার মালিয়াট ইউনিয়নের মনোহরপুর গ্রামে। নিহত বৃদ্ধা ওই গ্রামের মৃত ফকির আলী বিশ^াসের স্ত্রী। ওই বৃদ্ধার এক ছেলে ও দুই মেয়ের মধ্যে ছেলেটি আগেই মাারা গেছে। মেয়েদের বিয়ে হয়ে গেছে।
ঘটনার রাতে ওই বৃদ্ধা একাই তার ঘরে ঘুমিয়ে ছিলেন। গভীর রাতে তার ঘরে আগুন ধরে যায়। আগুনে তার বাঁশের বেড়া দিয়ে তৈরি দুই রুমের ঘরটি সম্পূর্ণ ভস্মিভূত হয়। পরে প্রতিবেশীরা টের পেয়ে এসে ফায়ার সার্ভিসে খবর দেন।
স্থানীয় ইউপি মেম্বার ইশারত আলী মন্ডল জানান, ঘটনার রাতে বৃদ্ধার একাই ঘরে ছিল। তবে কিভাবে আগুন লেগেছে তা কেউ বলতে পারছে না। আমরা টের পেয়ে গিয়ে দেখি সম্পূর্ন ঘর ভস্মিভূত হয়ে গেছে। সাথে বৃদ্ধা রাবিয়া বেগমও দগ্ধ হয়ে কয়লা হয়ে গেছে।
কালীগঞ্জ ফায়র সার্ভিসের স্টেশন অফিসার শেখ মামুনুর রশিদ জানান, আমরা সংবাদ পাওয়ার পর ঘটনাস্থলে গিয়েছিলাম। তবে ঘরটি সম্পূর্ণ ভস্মিভূত হয়ে যাওয়ার পর ৯৯৯ এ ফোন আমাদের সহযোগীতা চাওয়া হয়। ফোন পেয়ে সেখানে পৌছে আগুনে দগ্ধ মরদেহটি বের করি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ