Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে অগ্নিদগ্ধ হয়ে কিশোরীর মৃত্যু : মা-ভাই অগ্নিদগ্ধ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০২২, ৪:০৩ পিএম

লক্ষ্মীপুর সদর উপজেলার উত্তর জয়পুর ইউনিয়নের গোপালপুর পূর্ব মাগুরী গ্রামে বসতঘরে ঘুমন্ত অবস্থায় অগ্নিদগ্ধ হয়ে আনিকা আক্তার (১৭) নামে এক কিশোরীর মৃত্যু হয়। এসময় তার মা জোৎনা বেগম (৪০) ও ছোট ভাই রোকন মাহমুদ (৯) অগ্নিদগ্ধ হয়।অগ্নিদগ্ধ মা-ছেলেকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

লক্ষ্মীপুর ফায়ার সার্ভিস (স্টেশন অফিসার) রণজিৎ কুমার সাহ্ বুধবার দুপুরে মুঠোফোনে কিশোরীর মৃত্যু ও অগ্নিকাণ্ডের ঘটনাটি নিশ্চিত করে জানান, প্রাথমিকভাবে ধারণা করছি বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। আমরা যাওয়ার পূর্বেই বসতঘর পুড়ে ছাই হয়ে যায়। এতে একজনের মৃত্যু হয়েছে এবং দুইজন দগ্ধ হয়েছে।

এর আগে মঙ্গলবার দিবাগত-রাত ১টার দিকে সদর উপজেলার উত্তর জয়পুর ইউনিয়নের (২নং ওয়ার্ড) গোপালপুর পূর্ব মাগুরী গ্রামের জোড়পোলের পূর্ব পাশে আনোয়ার হোসেনের বসতঘরে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিদগ্ধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ