Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বদরগঞ্জে জুয়ায় হেরে হার্টএ্যাটাকে মৃত্যু

বদরগঞ্জ(রংপুর)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২৩, ৪:০৮ পিএম | আপডেট : ৪:২২ পিএম, ১২ ফেব্রুয়ারি, ২০২৩

রংপুরের বদরগঞ্জে জুয়ায় হেরে সাদেকুল ইসলাম(৪৫)নামে এক জুয়াড়ির হার্ডএ্যাটাকে মৃত্যু হয়েছে। গত শনিবার(১১ ফেব্রুয়ারি) দিবাগত রাতে উপজেলার রামনাথপুর ইউপির ট্যাক্সেরহাট চৌরির বিল সংলগ্ন পানি সেচের মোটর ঘরে এ ঘটনা ঘটে।
পুলিশ ও এলাকাবাসি সুত্রে জানা যায়,গত শনিবার দিবাগত রাতে চৌরির বিল সংলগ্ন একটি সেচ পাম্পের মোটর ঘরে (জুয়া) তাস খেলতে খেলতে অসুস্থতা বোধ করলে অপর জুয়াড়িরা তার বাড়িতে খবর দিলে পরিবারের লোকজন ঘটনাস্থলে এসে তাকে মৃত অবস্থায় উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়। পরে বিষয়টি পুলিশকে জানালে লাশ ময়না তদন্তের জন্য থানায় নিয়ে আসে। সাদেকুল ইসলাম দক্ষিন রামনাথপুর পাঠানপাড়া গ্রামের আঃ সালামের ছেলে।
বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান জানান,লাশ ময়না তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে তার শরীরে আঘাতের কোন চিহৃ পাওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ