Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সোনারগাঁও হোটেলের সংস্কার কাজে ক্ষোভ সংসদীয় তদন্ত কমিটি গঠন

| প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : সোনারগাঁও হোটেলের সংস্কার কাজের অগ্রগতি নিয়ে ক্ষোভ প্রকাশ করেছে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি। কমিটির বৈঠকে সংস্কার কাজ তদন্তের জন্য একটি সাব কমিটি গঠন করা হয়েছে। কমিটির সদস্য তানভীর ইমামকে আহŸায়ক করে গঠিত এই কমিটিতে কামরুল আশরাফ খান ও রওশন আরা মান্নানকে সদস্য করা হয়েছে।
গতকাল মঙ্গলবার জাতীয় সংসদ ভবনে অনুষ্ঠিত কমিটির বৈঠকে সভাপতিত্ব করেন কমিটির সভাপতি মুহাম্মদ ফারুক খান। বৈঠকে কমিটির সদস্য বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন, অধ্যাপক মো. আলী আশরাফ, তানভীর ইমাম, কামরুল আশরাফ খান, রওশন আরা মান্নান ও সাবিহা নাহার বেগম এবং সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
কমিটি সূত্র জানায়, বৈঠকে সোনারগাঁও হোটেলের সংস্কার কাজ নিয়ে আলোচনাকালে কমিটির সদস্যরা ক্ষোভ প্রকাশ করে বলেন, আন্তর্জাতিক মানের এই হোটেলের সংস্কার কাজে নি¤œমানের সরঞ্জাম ব্যবহার করা হচ্ছে। যে কাজে কোন তদারকি নেই। বিষয়টি নিয়ে আলোচনা শেষে কাজের সার্বিক বিষয়ে পরিদর্শন ও তদন্ত করে প্রতিবেদন দেওয়ার জন্য ওই সাব-কমিটি গঠন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সোনারগাঁও

২৯ ডিসেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ