Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সোনারগাঁওয়ে প্রসবসেবা বিষয়ক কর্মশালা

সোনারগাঁও (নারায়নগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

নারায়নগঞ্জের সোনারগাঁওয়ে ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে ২৪/৭ (সার্বক্ষনিক) স্বাভাবিক প্রসবসেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। গত বুধবার দুপুরে সোনারগাঁও উপজেলা পরিষদ হল রুমে অনুষ্ঠিত কর্মশালায় প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকা।
সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালায় বিশেষ অতিথি ছিলেন পরিবার পরিকল্পনা ঢাকা বিভাগের পরিচালক (অতিরিক্ত সচিব) ব্রজ গোপাল ভৌমিক, স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের উপ-সচিব (জনসংখ্যা অধিশাখা) মো. মিজানুর রহমান, স্থানীয় সরকার বিভাগ নারায়ণগঞ্জ জেলার উপ-পরিচালক মখলেছুর রহমান, পরিবার পরিকল্পনা বিভাগ নারায়নগঞ্জ জেলার উপ-পরিচালক মো. বসির উদ্দিন। কর্মশালায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন এমসিএইস সার্ভিসেস ইউনিট পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপ-পরিচালক ডা: তৃপ্তি বালা, সোনারগাঁও উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোহাম্মদ শফিকুল ইসলাম, পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: মোশারফ ওমর, সোনারগাঁও পৌরসভার প্যানেল মেয়র জাহেদা আকতার মনি প্রমুখ। কর্মশালায় উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, পরিবার পরিকল্পনা বিভাগের সদস্যবৃন্দ, এনজিওকর্মী, স্বাস্থ্যকর্মী, সাংবাদিকরা অংশ নেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সোনারগাঁও

২৯ ডিসেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ