Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সোনারগাঁও ও মীরসরাইতে নিহত ৩

প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : সড়ক দুর্ঘটনায় নারায়ণগঞ্জের সোনারগাঁও ও চট্টগ্রামের মীরসরাইতে নিহত হয়েছে ৩ জন।
সোনারগাঁও (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা জানান, সোনারগাঁয়ে সড়ক দূঘর্টনায় ১ মহিলা নিহত ও ৫ জন আহত হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলা এশিয়ান হাইওয়ে কাঁচপুর ললাটি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে কাঁচপুর হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা হাসপাতালে মর্গে প্রেরণ করেছে। আহগদের মধ্যে ৪ জনের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছে পুলিশ।
কাঁচপুর হাইওয়ে পুলিশের ওসি শরিফুল আলম জানান, এশিয়ার হাইওয়ের মদনপুর বাসষ্ট্যান্ড থেকে একটি টেম্পু যাত্রী নিয়ে সাদিপুর তালতলা যাচ্ছিল। এসময় উপজেলা ললাটি এলাকায় টেম্পুটিকে পেছন দিক থেকে একটি যাত্রীবাহী বাস ধাক্কা দিলে টেম্পুটি অপরদিক থেকে আসার একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।
মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বারইয়ারহাটে একটি সেফ লাইনকে লরি ধাক্কা দিলে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করে স্থানীয় এক ব্যবসায়ী। এছাড়া গুরুতর আহত হয় চালককে চমেক হাসপাতাল নিয়ে গেলে সেখানে চালকের ও মৃত্যু ঘটে।
জোরারগঞ্জ থানা সূত্রে জানা যায় শুক্রবার সকাল ১০টায় মহাসড়কের জোরারগঞ্জ থানার সামনে দিয়ে লরি (চট্টমেট্টো, ঢ ১১-০৮০৪) চট্টগ্রাম যাচ্ছিল।
এসময় বিপরীতমুখী স্থানীয় প্রাণ পণ্য বহনকারী সেফলাইন গাড়িকে চাপা দিলে ঘটনাস্থলেই গাড়িতে থাকা পরিবেশক ব্যবসায়ী যুবক মোশাররফ হোসেন (২৮) ঘটনাস্থলেই নিহত হয়। নিহত মোশাররফ হোসেন মিরসরাই সদর ইউনিয়নের উত্তর তালবাড়িয়া গ্রামের নুরুজ্বামান এর পুত্র । মিঠছরা বাজারে জননী ক্রোকারিজ নামে একটি দোকান রয়েছে। এসময় সেফলাইনের চালক সাইফুল ইসলাম ও গুরুতর আহত হলে তাকে আশংকাজনক অবস্থায় পথচারিরা উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ নিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সোনারগাঁও ও মীরসরাইতে নিহত ৩
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ