Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সোনারগাঁওয়ে ৩ জনের মৃত্যু আশঙ্কাজনক ১০

খাদ্যে বিষক্রিয়া

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে খাদ্যে বিষক্রিয়ায় পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের ছোট ভাই উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবু, মোহসিন ও তোফাজ্জলসহ ৩ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় রাহিম, হৃদয়, প্রদীপ, মমিন, সুমন, সাব্বির, জিহান, মাহাবুব ও জিসান আশংঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন।

গত বৃহস্পতিবার রাতে সোনারগাঁ উপজেলার মেঘনা এলাকার হোটেলে নানরুটি, গ্রীল, পানীয়সহ অন্যান্য খাবার খেয়ে গুরুতর আহত হলে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নেয়া হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় মহসিন, তোফাজ্জল, জাহিদ হাসান বাবু নামে ৩ যুবকের মৃত্যু হয়।

সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলাম বলেন, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদকসহ ৩ জনের মৃত্যু হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় আরো কয়েকজন হাসপাতালে রয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে বলা যাবে কি কারণে তাদের মৃত্যু হয়েছে। এদিকে, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদকসহ ৩ জনের মৃত্যুতে স্থানীয় সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মো. বাদল, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূইয়া ঘটনাস্থলে ছুটে আসেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ