Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সোনারগাঁওয়ে কার্টন কারখানায় অগ্নিকাণ্ড

নারায়ণগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২২, ১২:০৩ এএম

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের টিপরদী এলাকায় অবস্থিত মেঘনা ইন্ড্রাটিয়াল ইকোনমিক জোনে সোনারগাঁ প্রিন্টিং এন্ড প্যাকেজিং নামের একটি কাটুন তৈরির কারখানায় অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। গতকাল সোমবার সকালে ওই কারখানায় অগ্নিকান্ডের ঘটনা ঘটে। আগুন নিয়ন্ত্রণে আনতে সোনারগাঁ ফায়ার সার্ভিস ও মেঘনা গ্রুপের নিজস্ব ফায়ার সার্ভিস ও গজারিয়া ও ডেমরা ফায়ার সার্ভিসের ১৩টি ইউনিট কাজ করে যাচ্ছে।
প্রত্যক্ষদর্শী মেঘনা গ্রুপের শ্রমিক আওলাদ হোসেন জানান, সকাল পৌনে ৮ টার দিকে সোনারগাঁ প্রিন্টিং এন্ড প্যাকেজিং কারখানার উত্তর পশ্চিম পাশ থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তেই আগুন পুরো কারখানায় ছড়িয়ে পড়ে।
নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফীন জানান, আগুনের খবর পেয়ে বিভিন্ন স্টেশন থেকে ১৩টি ইউনিট ইতোমধ্যে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করেছে। আগুনের সূত্রপাত ও ক্ষয়ক্ষতি এবং এতে হতাহতের কোন তথ্য এখনি বলা যাচ্ছে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সোনারগাঁওয়ে কার্টন কারখানায় অগ্নিকাণ্ড
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ