Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

হ্নদরোগে আক্রান্ত হয়ে রুয়েট ছাত্রের মৃত্যু

| প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট)-এর গøাস অ্যান্ড সিরামিক ইঞ্জিনিয়ারিং বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র রায়হান ফকির গতকাল সোমবার দুপুরে হ্নদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের ২২৬ নম্বর রুমের আবাসিক ছাত্র ছিলেন। তার গ্রামের বাড়ি রাজবাড়ী জেলার গোয়ালন্দে।
সহপাঠীরা জানিয়েছেন, সকাল ১০টার দিকে ক্লাস শেষ করার পর বুকে ব্যথা অনুভব করলে তাকে রুয়েট হেলথ সেন্টারে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালের হ্নদরোগ বিশেষজ্ঞ চিকিৎসকগণ দীর্ঘ তিন ঘণ্টা চিকিৎসা শেষে রাহয়ান ফকিরকে মৃত ঘোষণা করেন।
রায়হান ফকিরের অকাল মৃত্যুর খবর রুয়েট ক্যাম্পাসে ছড়িয়ে পড়লে ছাত্র-ছাত্রীদের মধ্যে শোকের ছায়া নেমে আসে। বিকেল ৪টার দিকে রায়হান ফকিরের লাশ হাসপাতাল থেকে নিয়ে এসে রুয়েট কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে রাখা হলে দলে দলে ছাত্র-ছাত্রীরা এসে শোক জানায়। এ সময় ভিসি প্রফেসর ড. মোহা: রফিকুল আলম বেগ ও ভারপ্রাপ্ত রেজিস্ট্রার প্রফেসর ড. মো: মোশারাফ হোসেনসহ বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীরা রায়হান ফকিরের লাশের নিকট উপস্থিত হয়ে তার রূহের মাগফিরাত কামনা এবং গভীর শোক প্রকাশ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ