Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ছাতকে সড়ক দূর্ঘটনায় মোটর সাইকেল আরোহীর মৃত্যু: আহত ১

ছাতক (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২৩, ৭:২৯ পিএম

সুনামগঞ্জের ছাতকে দূর্ঘটনায় ফাহিম আহমদ ফারহান (২৪) নামের এক মোটর সাইকেল আরোহীর মৃত হয়েছে। সে উপজেলার গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নের তকিপুর গ্রামের আবদুল খালিকের পুত্র। বর্তমানে তারা সিলেটের বন কলাপাড়া এলাকার বাসিন্দা।

জানা যায়, বৃহস্পতিবার সকালে সিলেট থেকে মোটর সাইকেল যোগে বন্ধুর সাথে সুনামগঞ্জের দিকে যাচ্ছিলেন ফাহিম আহমদ ফারহান। ফাহিম ছিল মোটর সাইকেলের আরোহী। বন্ধু ছিল চালক। সুহিতপুরস্থ আলী গ্যাস পাম্প এলাকায় পৌঁছার পর সেখানে গ্যাস নিতে আসা পাগলা এলাকার একটি সিএনজি-চালিত আটো রিকশা সড়কের এক পাশ থেকে গ্যাস পাম্পে প্রবেশের সময় সাথে ধাক্কা লাগে মোটর সাইকেলের। এতে মোটর সাইকেলে থাকা দু'জন সড়কে ছিঁটকে পড়ে আহত হন। উপস্থিত লোকজন তাদেরকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে কর্তব্যরত চিকিৎসক গুরুতর আহত আরোহী ফাহিম আহমদ ফারহানকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় সচেতন লোকজনরা জানান, ছাতক-সিলেট সড়কের মাধবপুর ও সিলেট-সুনামগঞ্জ সড়কের সুহিতপুরস্থ এলাকায় পৃথক দুটি গ্যাস পাম্প রয়েছে। গ্যাস নিতে প্রতিদিন এ দুই পাম্পে ভিড় করেন কয়েক শ' সিএনজি চালিত অটো রিকশা। এতে পাম্পের সীমানা ছাড়িয়ে সড়ক প্রায় অর্ধেক দখল করে সিএনজি চালিত অটো রিকশাগুলোর দীর্ঘ লাইনের সৃষ্টি হয়। গাড়ি নিয়ে চালকরা ঘন্টার পর ঘন্টা লাইনে দাড়িয়ে থাকতে হয়। যে কারণে পাম্প এলাকায় সড়কে অন্যান্য যানবাহন চলাচলে ব্যঘাত ঘটে।

এ ব্যাপারে সড়কের জয়কলস হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সেলিম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে তাৎক্ষনিত পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দূর্ঘটনা কবলিত মোটরসাইকেল ও সিএনজি-অটো রিকশাটি জব্দ করে থানায় নিয়ে আসে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ